Home / বিনোদন / সুযোগ পেলেও সাবেক স্ত্রী মধুমিতার সঙ্গে কাজ করবেন না সৌরভ

সুযোগ পেলেও সাবেক স্ত্রী মধুমিতার সঙ্গে কাজ করবেন না সৌরভ

অভিনেত্রী মধুমিতা সরকার ও সৌরভ চক্রবর্তীর সংসার ভে’ঙেছে আগেই। বোঝে না সে বোঝা না সিরিয়ালের সেই পাখি খ্যাত মধুমিতা এখন সিনেমার নায়িকা। খো’লামে’লা রূপে পর্দায় উপস্থিত হন তিনি। এদিকে বি’চ্ছে’দের পরে সাবেক যুগল একস’ঙ্গে পর্দায় এলে সেই ছবি দর্শক বেশি পছন্দ করেন।

এ ধরনের একটি প্রবাদ চলতি আছে বলিউডে। শহীদ কাপুর-কারিনার ‘যব উই মেট’ থেকে শুরু করে রণবীর-দীপিকার ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিগুলো তার উদাহরণ।

বি’চ্ছে’দের আড়াই বছর পরে মধুমিতার সঙ্গে কাজের সুযোগ পেলে কি করবেন? স্ত্রী (খাতায় কলমে তারা আজও স্বামী-স্ত্রী) মধুমিতার সঙ্গে কাজ করার প্রসঙ্গে সাফ জানিয়ে দিলেন, তিনি এতোটাও পেশাদার হতে পারবেন না। সৌরভের ধারণা, তার মতো মধুমিতারও অ’স্বস্তি হবে একসঙ্গে কাজ করতে। তিনিও রাজি হবেন না।

এই অভিনেতার ভাষ্য, ‘‘আমার কাছে আড়াই ঘ’ণ্টার ছবির সাফল্যের চেয়ে একসঙ্গে জীবন যাপন করার সাফল্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। আমার মা ও বাবা ঠিক যেভাবে সারা জীবন কা’টিয়েছে। আড়াই ঘণ্টার জন্য এটা করতে চাই না। প্রয়োজন নেই বলেই মনে হয় আমার।’ পরিচালক অ’ঞ্জন দত্তের প্রথম ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস’-এ একজন পরিচালকের ভূমিকায় দেখা যাবে সৌরভকে।

Check Also

যে কারণে মোশাররফ করিমের বিরুদ্ধে কুমিল্লায় মামলা

কুমিল্লার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নাট্য অভিনেতা মোশাররফ করিমসহ চারজন ও একটি টেলিভিশন কর্তৃপক্ষের বিরুদ্ধে …