Home / সারাদেশ / সুন্দরী শিক্ষিকাকে জোর করে সর্বনাশ করার পর পা ধরে ক্ষমা চাইলেন সহকারী শিক্ষক!

সুন্দরী শিক্ষিকাকে জোর করে সর্বনাশ করার পর পা ধরে ক্ষমা চাইলেন সহকারী শিক্ষক!

এক স্কুলের সহকারী শিক্ষিকার দায়ের করা ধ’ণ মা’মলার আ’সামি প্রধান শিক্ষক জামিনে মুক্তি পেয়ে বাদীনিকে মা’মলা প্রত্যাহারের জন্য প্রা’ণনা’শের হু’মকি-দ’মকি দিয়েছে বলে অ’ভিযোগ পাওয়া গেছে। নিউজটি সম্পন্ন পড়তে এই লিংকে ক্লিক করুন

আরও পড়ুন : ক’রো’নাভাই’রাসের কারণে এখন ঘরব’ন্দি সবাই। জরুরি প্রয়োজন ছাড়া বাইরে যাওয়াও পুরোপুরি নিষে’’ধ। তাতে নিম্ন আয়ের মানুষের মধ্যে বাড়ছে ‘’হতাশা। গত কয়েক দিনের পরিসংখ্যান বলছে এই ক’রো’নার কারণে পারিবারিক কলহও বেড়ে চলছে।

যদিও এমন ঘটনা বাংলাদেশে নতুন নয়। তবে এই সংকটে সেটা বাড়ছে পাল্লা দিয়ে। বাংলাদেশের জনপ্রিয় অ’ভিনেত্রী পূর্ণিমা বোধ হয় তারই একটা উদাহরণ টানলেন। নিজের ইনস্টাগ্রামে তারই একটি ভিডিও শেয়ার করেছেন তিনি।

ভিডিওতে দেখা যায় পূর্ণিমা অঝোরে কাঁদছেন। তার চোখে মুখে রাজ্যের ‘’হতাশা। এসব দেখে কেউ একজন তার কাছে জানতে চান এভাবে, কি গো তোর জামাই তোরে এমনে মা’রলে কেরে? উত্তরে পূর্ণিমা বলেন, কইছি না আমা’র জামাই দুইটা সিম ব্যবহার করে। আমি একটা সিম নাম্বার সেভ করছিলাম স্বামী ওয়ান, আরেকটা সিম নাম্বার সেভ করছিলাম স্বামী টু দিয়ে। শালা না বুইঝা আমা’রে এই মাইরডা দিসি।

Check Also

গণপরিবহন চালুর বিষয়ে আসছে নতুন সিদ্ধান্ত

বিদ্যমান করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি এবং স্বাস্থ্য অধিদফতরের সুপারিশের পরিপ্রেক্ষিতে চলমান বিধিনিষেধ আরো বাড়ানো হতে পারে। …