Home / এক্সক্লুসিভ / সুন্দরী মেয়ে দেখলেই যৌ’নমিল’নের ইচ্ছা জাগে, পুরুষদের জন্য অপেক্ষা করছে ভ’য়ঙ্কর বিপদ

সুন্দরী মেয়ে দেখলেই যৌ’নমিল’নের ইচ্ছা জাগে, পুরুষদের জন্য অপেক্ষা করছে ভ’য়ঙ্কর বিপদ

মেয়ে মানেই স্বপ্নে দেখা রাজকন্যা। এরকম চিন্তা ভাবনা নিয়েও আজকের সমাজে কিছু লোক বসবাস করেছে। মেয়ে হওয়া মানেই তাকে সুন্দরী হতে হবে। সুন্দরী না হলেও যেনতেন প্রকারে বাজারচলতি বিভিন্ন কসমেটিক্স ত্বকে লাগিয়ে নিজেকে সুশ্রী করে তুলতে হবে। এমনটাই ধারণা সকলেরই। সুন্দরী মেয়েদের দেখলেই অনেক পু'রুষ যেন নিজেকে ঠিক রাখতে পারেন না।

দেখা মাত্রই মনের ভিতরে জেগে ওঠে যৌ'ন মি'ল'নের আকুন্ঠ ইচ্ছা। যা সম্প্রতি উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। সুন্দরী মেয়েদের জন্যই দিন দিন আয়ু কমে যাচ্ছে ছেলেদের। সম্প্রতি গবেষণায় দেখা গেছে এমনই চমকপ্রদ তথ্য। আর তা দেখে চক্ষু চড়কগাছ হয়েছে পু'রুষদের।

সুন্দরী মেয়েদের দেখলেই অনেক পু'রুষ যেন নিজেকে ঠিক রাখতে পারেন না। দেখা মাত্রই মনের ভিতরে জেগে ওঠে যৌ'ন মি'ল'নের ইচ্ছা। গবেষকরা আরও জানিয়েছেন, অনেক ছেলেদেরই সুন্দরী মেয়েদের কাছাকাছি এলেই হৃদকম্প শুরু হয়ে যায়। আর এর জন্য সময় লাগে মাত্র ৫ মিনিট। ইতিমধ্যেই বেশ কয়েকজন পু'রুষের উপর পরীক্ষা করে এই সিদ্ধান্তে এসেছেন গবেষকরা। পু'রুষদের শরীরে কোর্ট্রিসল নামে একপ্রকার বিশেষ হরমোন থাকে। এই হরমোনই দায়ি এর পিছনে। এই হরমোন নিঃসরণ বেশি হলে হৃদযন্ত্রের ক্ষতির সম্ভাবনা বেড়ে যায়।

তবে শুধু হৃদযন্ত্রই নয়, এই হরমোনের সঙ্গে জড়িয়ে রয়েছে ডায়াবেটিসের মতো রোগও। এছাড়া বেশি পরিমাণে এই হরমোণ ক্ষরণ হলেই স্নায়ুর রোগও দেখা দিতে পারে। অনেক পু'রুষরাই আছেন ভার্চুয়ালি আনন্দ নিতে খুব পছন্দ করেন। হট এবং সে'ক্সি মেয়ে দেখলেই তাকে প্রথমে ম্যাসেজ করা, তারপর বন্ধুত্ব, সেখান থেকে ভিডিও কলে তাকে দেখেই নিজের তৃপ্তি মেটাচ্ছেন।

আর এখানেই বড় বিপদ। দিনের পর দিন এসব চলতে থাকলে আপনি ভয়ঙ্কর রোগে আক্রান্ত হতে পারেন। এটা জেনে রাখুন। গবেষকরা জানিয়ে দিচ্ছেন, সুন্দরী মেয়ে দেখলেই আবেগে গা না ভাসানোও বুদ্ধিমানের কাজ। তারাও আর পাঁচজনের মতো সাধারণ মানুষ।

সুতরাং অন্যের সৌন্দর্যে মোহিত না হয়ে নিজেকে ভালবাসুন।

Check Also

ভাবিকে বিয়ে করা কি জায়েজ?

দাম্পত্য সম্পর্কের গুরুত্ব বোঝাতে পবিত্র কোরআনে আল্লাহ রাব্বুল আলামীন ইরশাদ করেছেন, স্ত্রীরা তোমাদের ভূষণ এবং …