Home / বিনোদন / সাবেক স্বামীকে খোঁচা দিলেন মাহি?

সাবেক স্বামীকে খোঁচা দিলেন মাহি?

নায়িকা মাহিয়া মাহি গাজীপুরের ব্যবসায়ী-রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ে করেছেন (১২ সেপ্টেম্বর দিবাগত রাত ১২টা ৫ মিনিটে) দুদিন হলো।

বিয়ের ছবিসহ খবরটি নিজেই প্রকাশ্যে আনেন। যদিও আগে থেকেই তাদের বিয়ের গুঞ্জন ছিল। মাহিয়া মাহির এই নতুন বিয়ের পর শুভ কামনা জানিয়েছেন তার সাবেক স্বামী সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপু। কিন্তু অপু তাকে নতুন জীবনের শুভ কামনা জানালেও মাহি যেন তাকে খোঁচা দিলেন।

নতুন বিয়ের দুই দিন পর বুধবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফেসবুকে একটি ছবি পোস্ট করে মাহি লিখেছেন, ‘যখন আপনি কাউকে আপনার জীবন থেকে বাদ দেন, তখন তারা মানুষকে পুরো গল্পটি বলবে না, তারা কেবল তাদের সেই অংশটি বলবে; যা আপনাকে খারাপভাবে প্রকাশ করবে এবং তাদের নির্দোষ দেখাবে।

মাহি তার স্ট্যাটাসে অপুর নাম উল্লেখ না করলেও তিনি যে তা সাবেক স্বামীকে নিয়েই লিখেছেন তা মনে করছেন নেটিজেনরা। মাহির এই পোস্টে মন্তব্য করেছেন তার বর্তমান স্বামী রাকিব সরকার। তিনি লিখেছেন, ‘কয়জন বড় হয় না, সয়জন বড় হয়।’ অপু গণমাধ্যমের কাছে মাহিকে নিয়ে কী বলেছিলেন? তিনি বলেন, ‘বিয়ের খবর শুনেছি আগেই। আজ ফেসবুকে দেখলাম। তার নতুন জীবনের জন্য শুভ কামনা রইল। আমার পরিবারের মান-সম্মান অনেক বড়। এ ব্যাপারে আমি আর কথা বলতে আগ্রহী নই। আমি খুব সাধারণ মানুষ, সাধারণভাবেই জীবন-যাপন করতে চাই।

Check Also

পর্নো জগতের সম্পর্কে ভয়াবহ তথ্য দিলেন মিয়া খলিফা

পর্নো দুনিয়া সম্পর্কে ভয়াবহ তথ্য দিলেন পর্নো জগতের বিখ্যাত সাবেক তারকা মিয়া খলিফা (২৬)। অভিযোগ …