Home / এক্সক্লুসিভ / স’হবাসে স্বামীর আ‌গে স্ত্রী’র বী’র্যপাত ঘটা‌বেন যেভা‌বে

স’হবাসে স্বামীর আ‌গে স্ত্রী’র বী’র্যপাত ঘটা‌বেন যেভা‌বে

না’রী‌দেরও বী’র্যপাত হয়! ত‌বে পুরুষ‌দের ম‌তো ম‌’নী বা বী’র্য বের হয় না। না’রীদের বী’র্যপাত ব‌ল‌তে ম’যী ও অ’দী বের হওয়া‌কে বুঝায়।

কিন্তু প্রকৃতপ‌ক্ষে তা বী’র্যপাত নয়। কারণ স’হবা’স করলে সাধারনতঃ না’রীদের বী’র্যপাত হয় না। কামভাব তী’ব্রতর হ‌লে না’রীদের ম’যী বের হয়। এই ম’যীর জন্য না’রী‌দের যো’নী পথ পি’চ্ছিল হয়ে যায়।

ম’নী বা বী’র্য নি’র্গত হয় মে’রুদ’ন্ড ও ব’ক্ষপাজরের মধ্য থেকে। যা শু’ধুমাত্র পু’রুষের প্রজনন ত’ন্ত্র দিয়ে নি’র্গত হয়। না’রীর বী’র্য বলে কোন কিছু নেই। না’রীর কখনো বী’র্য নি’র্গত হয় না। যা হয় তা হ‌লো চরম পু’ল‌কের জন্য নি’র্গত ম’যী।

তবে, যেহেতু না’রীর যৌ’না’ঙ্গ এবং মুত্রথলি খুব কাছাকছি অবস্থিত এবং মি’লনকা’লে মু’ত্রথলিতে যথেষ্ট চা’প পড়ে তাই মি’লনে পু’র্ন তৃ’প্তিতে শে’ষের দিকে ম’যীর সা‌থে সামান্য পরিমান প্র’সাব বে’রিয়ে যেতে পারে। যাকে পু’রুষ/না’রী অ’জ্ঞতাবশত বী’র্য বলে ধরে নেন।

যাই ‌হোক, বী’র্য বা ম’যী যাই ব‌লি না কে‌ন! না’রীর যৌ’ন উ’‌ত্তেজনা বা তৃ’‌প্তি যে দে’রী‌তে আ‌সে তা কিন্তু সম্পূর্ণ সঠিক। অনেক স্ত্রী’র বী’র্য বা ম’যী এমন কঠিন যে, স্বা’মী স’হবাস করে উ’ঠে গেলেও তার বী’র্যপাত হয় না। যদি স্বা’মী বী’র্য আগে বের হয়ে যায়, আর স্ত্রী’র বী’র্য বে’র না হয়,

সে না’রীর মনের কষ্ট ব্যক্ত করার কোনো স্থান থাকে না। স্বা’মীর মনেও আক্ষেপ থেকে যায় যে, সে তার স্ত্রী’র সা’থে স’হবাসে পেরে উঠলো না। এ’জন্য স্বা’মীকে কিছু প’দ্ধ‌তি গ্রহণ করতে হবে। এতে সে তার স্ত্রী’র সাথে স’হ’বাসে জ’য়ী হতে পারবে। সহ’বা‌সের অ‌নেক আ‌’গে স্ত্রী’‌কে জা’নান এবং স’হবা‌সের সময় তা‌কে আদর সো’হা‌গে ভ‌রি‌য়ে দিন।

যেমন: চু’ম্বন, লে’হন, দং’শন প্রভৃ‌তি। না’রীর স্প’র্শকাতর অ’ঙ্গগু‌’লো‌তে বে‌শি বে‌শি আদর সোহাগ কর‌তে হ‌বে। এক’টানা না ক‌রে থে‌মে থে‌মে স’হবাস করুন এবং বি‌ভিন্নভা‌বে যৌ’ন‌ক্রি’য়া কর‌তে থাকুন। বী’র্যপা‌তের আ‌গে বি‌ভিন্ন অ‌’ভিব্য‌ক্তি ও ইঙ্গি‌তে স্ত্রী’‌কে জা‌’নি‌য়ে দিন যে এখন সময় শে’ষ হ‌তে চ‌লে‌ছে।

Check Also

স্ত্রীকে সারা রাত তৃপ্তি দিন ১ টুকরো মুখে দিয়ে

সুস্থ দে’হ ও সুন্দর মন পাওয়ার আকাঙ্খা সবারই থাকে। আজীবন তারুণ্য ধরে রাখতে এবং যৌ’বনের …