Home / এক্সক্লুসিভ / স’হবাসের সময় ছেলেরা যে মারাক্তক ভুলগুলো করে থাকে

স’হবাসের সময় ছেলেরা যে মারাক্তক ভুলগুলো করে থাকে

বিপরীত লি’ঙ্গের প্রতি শুধু মানুষ না প্রতিটি জীবের এক অন্য রকম আকর্ষণ।যৌ’ন মি’ল’নের মাধ্যমে চরম সুখ অনুভব করে। তবে এই সুখকে ফলপ্রসু করতে স্বমী স্ত্রী ২ জনেরই অবদান থাকা উচিত। নিজের তৃপ্তির দিকে শুধু তাকালে হবে না। তবে বেশিরভাগ তৃপ্তি নির্র্ভর করে পু’রুষের উপর।কিন্তু অনেক পু’রুষ আছে যারা যৌ’ন মি’ল’ন বা সহ’বাসকালে এমন কিছু ভুল করে যার জন্য যৌ’ন ‍মি’ল’ন দীর্ঘ ক্ষণ ও প্রকৃত তুপ্তিতে পরিণত হয় না।নারীকে।

চুম্বন : নারীর প্রতিটি অঙ্গ আদর পেতে চায়।একজন নারী শুধু সহ’বাসে আনন্দ পায় না।নারীর অতীব কিছু স্পন্দনশীল অঙ্গ আছে যেগুলো শুধু সহ’বাস তৃপ্তি পায় না।যৌ’ন ‍মি’ল’নের প্রথম পর্যায়ে যৌ’ন অঙ্গের দিকে গেলে নারী প্রকৃত তৃপ্তি পায় না। আপনার প্রতি অখুশি হতে পারে।হয়ত মনে করবে আপনার শারিরীক চাহিদায় প্রধান,মূলত আপনি তাকে ভালোবাসেন না। এজন্য যেন মি’ল’নের শুরুতে বিভিন্ন স্পর্শকাতর জায়গায় চুম্বন ও মেহন করবেন।তাহলেই প্রকৃত তুপ্তির আশা করা যায়।

স্ত’ন :স্ত’ন নারীদের উ’ত্তেজক অঙ্গের মধ্যে প্রধান একটি।তাই বলে প্রথমেই নারীর স্ত’ন নিয়ে বেশি মেহন করা ঠিক না।কারণ প্রথম দিকে নারীদের স্ত’ন শিতিল থাকে, আস্তে আস্তে নারীর শিহরণ জাগলে তখন স্ত’ন নিয়ে মেহন করা উচিত তা না হেলে স্ত’নে ব্যাথা পাবে।

নারীর অঙ্গ: স্ত্রীর দেহের অন্যান্য অঙ্গের দিকে মনোযোগ না দেয়া :- আগেও বলা হয়েছ্ নরীদের প্রতিটি অঙ্গ ওত পেতে থাকে পু’রুষের আদর পাওয়ার জন্য।আর সেই প্রত্যেকটি অঙ্গ যদি পর্যাপ্ত আদর না পায় তবে যেন মি’ল’ন বিফলে যাবে।তাই নারীদের এমন কোন অঙ্গ আদর করতে বাকি রাখা যাবে না, যার জন্য নারীর যেন ক্ষুদ অতৃপ্ত থেকে যায়।

বিশ্রাম নেওয়া : মনে রাখবেন একজন নারীর উ্ত্তেজিতভাব একবার চলে গেলে তা আবার প্রথম থেকে শুরু হয়। কিন্তু পু’রুষরা ঠিক থেমে যাওয়া জায়গা থেকে শুরু করতে পারে।আপনি যদি বিশ্রাম নিয়ে বার বার আসন পরিবর্তন করে যেন মি’ল’নে অগ্রসর হন তাহলে আপনার মি’ল’ন দীর্ঘস্থায় হবে কিন্তু খেয়াল রাখবেন আপনার সহধর্মীর যৌ’ন উ’ত্তেজনা কখোনই নামতে দিবেন না। কারণ একবার নেমে গেলে সেই প্রথম থেকে শুরু করে তাকে আবার উ’ত্তেজিত করতে হবে।

আমাদের টিপসগুলো আপনাদের জীবনকে যদি সুন্দর ও সুখময় করার জন্য কিঞ্চিত পরিমানে কাজে আসে, তবে দয়া করে পোষ্টটি শেয়ার করবেন।ধন্যবাদ।

আপনার স্বাস্থ্য বিষয়ক যে কোন সমস্যার জন্য এখানে কমেন্ট করে জানান।তাছাড়া অপনারা কোন ধরণের পোষ্ট চান তাও জানাতে ভুলবেন না।ধন্যবাদ

Check Also

ভাবিকে বিয়ে করা কি জায়েজ?

দাম্পত্য সম্পর্কের গুরুত্ব বোঝাতে পবিত্র কোরআনে আল্লাহ রাব্বুল আলামীন ইরশাদ করেছেন, স্ত্রীরা তোমাদের ভূষণ এবং …