Home / এক্সক্লুসিভ / সন্ধাবেলায় এই খাবার গুলি খেলে সারারাত করতে পারবেন ভরপুর সহবাস

সন্ধাবেলায় এই খাবার গুলি খেলে সারারাত করতে পারবেন ভরপুর সহবাস

সারারাত করতে পারবেন ভরপুর সহবাস সন্ধাবেলায় এই খাবার গুলি খেলে।শরীরের বিভিন্ন পুষ্টি পূরণে আমরা প্রতিদিনই অনেক ধরনের খাবার খেয়ে থাকি কিন্তু সবাই জানি কি কোন ধরনের খাবার আমাদের সেক্স বাড়াতে সক্ষম? সাধারণত খাবার ভিটামিন এবং মিনারেলের ভারসাম্য ঠিক থাকলে শরীরে এন্ড্রোক্রাইন সিস্টেম সক্রিয় থাকে।

আর তা আপনার শরীরে এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরনের তৈরি হওয়া নিয়ন্ত্রণ করে। এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরন সেক্সের ইচ্ছা এবং পারফরমেন্সের জন্য জরুরি। আপনি যৌন মিলনের মুডে আছেন কিনা তা অনেকটাই নিয়ন্ত্রণ করে আপনার খাদ্য। আসুন জেনে নিই!

এমন কয়েকটি দৈনন্দিন খাদ্য সম্পর্কে যা আপনার শরীরে সেক্স পাওয়ার বাড়ায় বহুগুণ।

দুধঃ বেশি পরিমাণ প্রাণিজ-ফ্যাট আছে এ ধরনের প্রাকৃতিক খাদ্য আপনার যৌনজীবনের উন্নতি ঘটায়। যেমন, খাঁটি দুধ, দুধের সর, মাখন ইত্যাদি। বেশিরভাগ মানুষই ফ্যাট জাতীয় খাবার এড়িয়ে চলতে চায়। কিন্তু আপনি যদি শরীরে সেক্স হরমোন তৈরি হওয়ার পরিমাণ বাড়াতে চান তাহলে প্রচুর পরিমাণে ফ্যাট জাতীয় খাবারের দরকার। তবে সগুলিকে হতে হবে প্রাকৃতিক এবং স্যাচুরেটেড ফ্যাট। ঝিনুকঃ আপনার যৌনজীবন আনন্দময় করে তুলতে ঝিনুক খাদ্য হিসেবে খুবই কার্যকরী। ঝিনুকে খুব বেশি পরিমাণে জিঙ্ক থাকে। জিঙ্ক শুক্রাণুর সংখ্যা বৃদ্ধি করে এবং লিবিডো বা যৌন-ইচ্ছা বাড়ায়। ঝিনুক কাঁচা বা রান্না করে যে অবস্থাতেই খাওয়া হোক, ঝিনুক যৌনজীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে খাবার

ত্বকের যত্নে দুধের ব্যাবহার /দুধ দিয়ে রুপচর্চা

দৈহিক মিলনের সময় বাড়ানোর কৌশল

স্তন বড় করার ১০ টি সহজ ও কার্যকর উপায়

গর্ভাবস্থায় স্ত্রীর জন্য যে কাজগুলো অবশ্যই করবেন

ত্বকের বয়সের ছাপ দূর করতে আঙুর

বিয়ের পর যেসব কারণে মেয়েদের ওজন বাড়ে

মাথায় চুল গজাতে ম্যাজিকের মতো কাজ করবে যে ঘরোয়া মিশ্রণ

Check Also

বিয়ের দুই দিনের মাথায় স্বামীর সাবেক স্ত্রীকে কিডনি দান নববধূর

বিয়ের দুইদিন পর নিজের স্বামীর সাবেক স্ত্রীকে কিডনি দান করলেন এক মার্কিন নারী। এই ঘটনা …