Home / এক্সক্লুসিভ / সঙ্গমের চরম মুহূর্তে ভুলেও কান দেবেন এই কথাতে, মুহূর্তে নষ্ট হয়ে যেতে পারে যৌনমিলনের ইচ্ছা

সঙ্গমের চরম মুহূর্তে ভুলেও কান দেবেন এই কথাতে, মুহূর্তে নষ্ট হয়ে যেতে পারে যৌনমিলনের ইচ্ছা

যৌ'নমি'ল'ন শুধু শারীরিকই নয়, মানসিক দিক থেকেও রিলেশনশিপকে আরও মজবুত করে তোলে। শারীরিক মি'ল'নের সময় এমন কিছু বিষয়ের দিকে খেয়াল রাখা উচিত, যাতে ভালবাসা আরও সুদৃঢ় হয়।যৌ'ন সম্পর্ক নিয়ে অনেকেরই অনেকরকমের ফ্যান্টাসি রয়েছে। স'ঙ্গমের সময়টাতে ছেলে হোক কিংবা মেয়ে দুজনেই পুরো সময়টাতে একান্তভাবে কাটাতে চান। অনেকেই উদ্দাম যৌ'ন মি'ল'ন পছন্দ করেন। কিন্তু অনেক সময়েই মি'ল'নের সময় একাধিক সমস্যায় পড়েন দম্পত্তিরা। বিশেষজ্ঞদের মতে, উদ্দাম যৌ'ন মি'ল'নের সময় ভুলেও কান দেবেন এই সমস্ত বিষয়গুলিতে।

অর্গ্যাজম না পাওয়া নিয়ে অনেক কাপলসদের মধ্যে নিয়ে বিবাদ লেগেই থাকে। কেন তারা শেষ পর্যন্ত একসঙ্গে পৌঁছতে পারেন না, এই বিষয়টি নিয়ে তারা চিন্তায় পড়ে যায়। তবে এটি নিয়ে বেশি চিন্তার বেশি প্রয়োজন নেই। তবে মহিলারা একাধিকবার অর্গ্যাজম অনুভব করেন।

বিভিন্ন যৌ'নতা সংক্রান্ত বিজ্ঞাপনে পু'রুষাঙ্গের আকার নিয়ে বিভিন্ন জিনিস দেখানো হয়। যা দেখার পর দেখেই পু'রুষরা বিভ্রান্ত হয়ে নানারকম ব্যবস্থা নিতে শুরু করে। এটি সম্পূর্ণ ভুল। পু'রুষাঙ্গের আকার ছোট হলেও, তারা তাদের সঙ্গীকে অর্গ্যাজমের অনুভূতি দিতে সক্ষম হয়।

সময় পেরোনোর সঙ্গে সঙ্গে সম্পর্কের মধ্যে দূরত্ব বাড়াতে শুরু করে। তবে এ নিয়ে চিন্তা করার কোনও দরকার নেই। ফোরপ্লে করে নিজেদের পুরোনো সম্পর্ক ফিরিয়ে আনার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা।

মি'ল'নের পরে প্রস্রাব আটকে রাখার মতো ভুল কখনওই করবেন না। যৌ'নমি'ল'নের পরে প্রস্রাব করে নেওয়াটাই ভাল। কারণ এর ফলে ব্যাকটিরিয়া এবং জীবাণুগুলি প্রস্রাবের মাধ্যমে বাইরে বেরিয়ে যায় এবং ইউটিআই-এর আর কোনও ঝুঁকি থাকে না।

যৌ'ন মি'ল'নের ফলে যৌ'নরোগ হওয়ারও প্রবল সম্ভাবনা থাকে। তাই সুরক্ষা বজায় রেখে স'ঙ্গমে লিপ্ত হলে কোনওরকম সমস্যা হবে না বলেই জানাচ্ছেন বিশেষজ্ঞরা।

Check Also

ঘুমের মধ্যে পায়ে টান লাগা বড় কোনো বিপদের ইঙ্গিত নয় তো?

মাঝরাতে অনেকেরই পায়ে টান লেগে ঘুম ভেঙে যায়। যা খুবই যন্ত্রণাদায়ক। এই যন্ত্রণা কয়েক সেকেন্ড …