Home / বিনোদন / শৈশবে বা যৌবনে নিশ্চয়ই কোনও ভালো কাজ করেছিলাম: মিথিলায় মুগ্ধ সৃজিত

শৈশবে বা যৌবনে নিশ্চয়ই কোনও ভালো কাজ করেছিলাম: মিথিলায় মুগ্ধ সৃজিত

শৈশবে বা যৌবনে নিশ্চয়ই কোনও ভালো কাজ করেছিলাম’- স্ত্রী রাফিয়াথ রশিদ মিথিলার পোস্ট করা ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করে এমনটাই লিখেছেন টলিউড নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়। সৃজিতের এমন মুগ্ধতার কারণ গত রাতে (২২ সেপ্টেম্বর) তাকে ও মেয়ে সায়রাকে নিয়ে মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে গিয়েছিলেন মিথিলা।

উপলক্ষটা হলো- সৃজিতের জন্মদিন (২৩ সেপ্টেম্বর)।

রাতে শুধু নৈশভোজ নয়, কেকও কেটেছেন তারা। আর সেই ছবি মিথিলা শেয়ার করেছেন টুইটারে। ক্যাপশনে লেখেন, ‘হ্যাপি বার্থ ডে মি. মুখার্জি…’। ছবিতে একেবারে সাদামাটাভাবে জন্মদিন পালন করতে দেখা গেছে সৃজিত-মিথিলাকে। মেয়ের সঙ্গে হাতে হাত মিলিয়ে কেককে বধ করেছেন সৃজিত। বাবার কেককাটার কাণ্ড দেখে হেসেই খুন ছোট্ট আয়রা!

উল্লেখ্য, ভারতীয় বাঙালি চলচ্চিত্র পরিচালকদের মধ্যে সৃজিত মুখোপাধ্যায়কে অন্যতম হিসেবে ধরা হয়। অভিনেতা, চিত্রনাট্যকার হিসেবে কাজ করার আগে তিনি একজন অর্থনীতিবিদ। ২০১০ সালে প্রথম চলচ্চিত্র ‘অটোগ্রাফ’ পরিচালনার পরপরই তিনি আলোচনায় আসেন। সর্বশেষ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ ওয়েবসিরিজ নির্মাণ করেছেন তিনি।

আর ২০১৯ সালের ৬ ডিসেম্বর বিয়ে করেন সৃজিত-মিথিলা। বর্তমানে এই অভিনেত্রী কলকাতাতেই বেশি সময় পার করছেন। সৃজিতের নতুন কাজে সপরিবারে এখন মুম্বাই আছেন তিনি।

সূত্র: নিউজ ১৮

Check Also

নায়ক মান্না স্মরণে গান লিখলেন স্ত্রী শেলী মান্না

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক মান্না। অসংখ্য ভক্তকে শোকের সাগরে ভাসিয়ে ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি না-ফেরার …