Home / বিনোদন / শরীরী চাহিদা মেটাতেই সহবাস করতামঃ নীনা গুপ্তা

শরীরী চাহিদা মেটাতেই সহবাস করতামঃ নীনা গুপ্তা

সাহসী অভিনেত্রী হিসেবে বরাবরই বি-টাউনে পরিচিত নীনা গুপ্তা। এই নিয়ে কারও কোনও সন্দেহ নেই। পর্দায় নিজের বেস্টটা বরাবরই দিয়েছেন তিনি। এবার আরও একধাপ এগিয়ে গেলেন অভিনেত্রী।

যৌ;ন চাহিদাতেই স;ঙ্গ;ম করলেও শেষ মুহূর্তে ভেঙে দিয়েছিল বিয়ে, আজও আক্ষেপের সুর নীনার গলায়। নীনার বিতর্কিত জীবন অধ্যায়ের আত্মজীবনী ‘সাচ কাহু তো’ নিজের জীবনের গোপন কথা ফাঁস করলেন নায়িকা।

তিনি কতটা স্বাধীনচেতা তার প্রমাণ মিলেছিল আশির দশকেই। সেই সময়েই কুমারী মা হওয়ার সিদ্ধান্ত গোটা বি-টাউনকে নাড়িয়ে দিলেও তিনি অনড় ছিলেন নিজের সিদ্ধান্তে। নীনা গুপ্তা (Neena Gupta), বাঁচেন নিজের শর্তে।

সদ্যই প্রকাশিত হয়েছে বিতর্কিত জীবন অধ্যায়ের আত্মজীবনী ‘সাচ কহু তো’। সাহসী অভিনেত্রী হিসেবে বরাবরই বি-টাউনে পরিচিত নীনা গুপ্তা (Neena Gupta)। এই নিয়ে কারও কোনও সন্দেহ নেই। পর্দায় নিজের বেস্টটা বরাবরই দিয়েছেন তিনি। এবার আরও একধাপ এগিয়ে গেলেন অভিনেত্রী।

জীবনের চড়াই উতারাই,কঠিন লড়াইয়ের কথা বইয়ের পাতায় তুলে ধরলেন নীনা। সদ্যই প্রকাশিত হয়েছে বিতর্কিত জীবন অধ্যায়ের আত্মজীবনী ‘সাচ কহু তো’। পেঙ্গুইন ইন্ডিয়া প্রকাশনা সংস্থার তরফে প্রকাশিত হয়েছে বইটি।

অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor) ভার্চুয়ালি বইটি প্রকাশ করেছেন। নিজের জীবনের অদম্য লড়াই, একাকীত্ব সবটাই তুলে ধরেছেন ‘সাচ কাহু তো’-তে। যৌ;ন চাহিদাতেই স;ঙ্গ;ম করলেও শেষ মুহূর্তে ভেঙে দিয়েছিল বিয়ে, আজও আক্ষেপের সুর নীনার গলায় (Neena Gupta)।

বই প্রকাশের অনুষ্ঠানে এসেই নিজের জীবনের গোপন কথা ফাঁস করলেন নায়িকা। ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডস-এর সঙ্গে প্রেম থেকে ওয়ান নাইট স্ট্যান্ড, মাসাবার জন্ম সব মিলিয়ে নীনা যেন এক বিতর্কিত অধ্যায়।

ভিভের পর জীবনে একাধিক প্রেম এসেছে নীনা। তবে একসঙ্গে জীবন কাটানোর কথা কখনও ভাবতে পারেননি নায়িকা। জীবনের কঠিন সময়ে স্বামী নেই, ছিল না কোনও প্রেমিক। একাকীত্বই ছিল নীনার সঙ্গী। নিজের জীবনের সমস্তটাই করিনার সঙ্গে শেয়ার করেছেন নীনা।

বর্তমানে বিবেক মেহরার সঙ্গে বিয়ে করে সুখী দাম্পত্যে থাকলেও কর্মসূত্রে তারা আলাদাই থাকেন। বিবেকের আগেও বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন নীনা, কিন্তু শেষ মুহূর্তে বিয়েটা ভেঙে দেয়।

আত্মজীবনে সেই ব্যক্তির নাম প্রকাশ না করলেও সেই যন্ত্রণা তুলে ধরেছেন নীনা। নিজের বই প্রকাশের দিন করিনাকে অধরা প্রেমের গল্প বলেছেন নীনা গুপ্তা। নীনা জানিয়েছেন, যাকে বিয়ে করতে চেয়েছিলাম সে নিজেই বিয়েটা ভেঙে দিয়েছিল। তবে কেন সে এটা করেছিল তা জানা নেই নীনার।

যা নিয়ে আজও আক্ষেপের সুর নীনার গলায়। নীনা গুপ্তা আরও বলেছেন, আমি ওদের বাড়িতে থাকতাম। দুজনের ইচ্ছাতেই সহ'বাস করতাম। ওর বাবা-মাকে শ্রদ্ধাও করতাম। কিন্তু শেষ পর্যন্ত বিয়ে আর হল না। সে এখন বিবাহিত, সন্তানের বাবা। আমার এই বইটাও সে পড়বে কিন্তু ওকে বিয়ে করতে পারলে ভাল লাগত।

Check Also

জ্যাকুলিনের সঙ্গে অন্তরঙ্গ সুকেশ, বিনিময়ে যা নিলেন নায়িকা

ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে কোটি কোটি টাকা প্রতারণার অভিযোগ রয়েছে। সুকেশের সঙ্গে সম্পর্কের জেরেই গত …