Home / সারাদেশ / রামপুরায় বাসচাপায় নি’হত এসএসসি শিক্ষার্থীর পরিচয় পাওয়া গেছে

রামপুরায় বাসচাপায় নি’হত এসএসসি শিক্ষার্থীর পরিচয় পাওয়া গেছে

রাজধানীর রামপুরায় ভাড়া নিয়ে কথা–কাটাকাটির জেরে বাসচাপায় নি’হত শিক্ষার্থীর পরিচয় পাওয়া গেছে। বাসচাপায় নি’হত শিক্ষার্থীর নাম মাঈনুদ্দিন, সে রাজধানীর একরামুন্নেসা স্কুলের এসএসসি পরীক্ষার্থী। সোমবার রাত পৌনে এগারোটার দিকে রামপুরা কাঁচাবাজারের সামনে ওই শিক্ষার্থীর বাসচাপায় নি’হতের ঘটনা ঘটে।

স্থানীয় বিক্ষুব্ধ জনতার বরাত দিয়ে, রামপুরা থানার উপ-পরিদর্শক মো.মারুফ ডেইলি বাংলাদেশকে জানান, রামপুরায় অনাবিল পরিবহনে বাসের হেল্পারের সাথে ভাড়া নিয়ে এসএসসি পরীক্ষার্থী মাঈনুদ্দিনের কথা–কাটাকাটি হয়। এক পর্যায়ে মাঈনুদ্দিন বাস থেকে নামতে গেলে অনাবিল পরিবহন বাসের হেল্পার তাকে বাস থেকে ধাক্কা দেয়। পরে, ওই শিক্ষার্থী বাস থেকে পড়ে গেলে তাকে পিষ্ট করে বাসটি পালিয়ে যায়।

এদিকে, বাসচাপায় শিক্ষার্থীর মৃ’ত্যুর ঘটনাকে কেন্দ্র করে বিক্ষুব্ধ জনতা রামপুরায় কয়েকটি বাসে আ’গুন দিয়েছে। ৯৯৯ এ ফোন পেয়ে ফায়ার সার্ভিসের গাড়ি আ’গুন নেভাতে ঘটনাস্থলে পৌঁছায়। কিন্তু বিক্ষুব্ধ জনতার প্রতিরোধে আ'গুন না নিভিয়েই ফিরে যেতে হয় ফায়ার সার্ভিস কর্মীদের।

উল্লেখ্য, গত ২৪ নভেম্বর বেলা ১১টার দিকে রাজধানীর গুলিস্তানে দক্ষিণ সিটির ময়লার গাড়ির ধাক্কায় নটর ডেম কলেজের মানবিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী নাঈম হাসান মা’রা যায়। এ ঘটনার ঠিক পরদিন অর্থাৎ ২৫ নভেম্বর ডিএনসিসির ময়লার গাড়ির ধাক্কায় আহসান কবির খান নামে এক ব্যক্তি মা’রা যান।

Check Also

চলে গেলেন আঞ্চলিক অভিনয়ের প্রাণ পুরুষ ‘ভাদাইমা’

টাঙ্গাইলের জনপ্রিয় কৌতুক অভিনেতা আসান আলী ‘ভাদাইমা’ মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। …