Home / সারাদেশ / রাজশাহীতে মাদক সম্রাট রিপনের নারী নিয়ে ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

রাজশাহীতে মাদক সম্রাট রিপনের নারী নিয়ে ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

ভিডিওটিতে দেখা যাচ্ছে নগরীর একটি আবাসিক হোটেলে দুইজন নারীকে নিয়ে ইয়াবা সেবন করছে রিপন। রিপন (৪৩) চন্দ্রিমা থানাধীন আসাম কলোনী রবের মোড় এলাকার মৃত রশিদের ছেলে।

ভিডিওর কমেন্টে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক মো: জামাত খান উল্লেখ করেছেন, বর্তমানে তরুণ তরুণী যে হারে মাদক সেবন করে নিজেকে ধংশ করে দিচ্ছে। এখুনি সময় এদের কে মাদকের ছোবল থেকে রক্ষা করার জন্য সরকারের পাশাপাশি সমাজের সকলকে এগিয়ে আসতে হবে তাহলে সম্ভব হবে।

কেএম আর ডালিম উল্লেখ করেছেন, মাদক সেবনকারী এরা নিজেরাই নিজের শত্রু এদের ছবি দেখে চিহ্নিত করে প্রশাসনের প্রতি অনুরোধ রইল এদের জেলহাজতে প্রেরণ করা হোক তা না হলে আগামী প্রজন্ম এদের মতই ধ্বংস হয়ে যাবে। আর মাদক চোরাকারবারীদের নতুন আইন করে মৃত্যুদণ্ড কার্যকর করা হোক। এছাড়া অসংখ্য মন্তব্য করেছেন নেটিজেনরা।

২০১৮ সালের ডিসেম্বর মাসে রিপনকে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে চন্দ্রিমা থানা পুলিশ।

স্থানীয়রা বলেন, রিপন একজন মাদক ডিলার সে দীর্ঘদিন থেকে মাদকের সাথে জড়িত। নগরীর বিভিন্ন স্থানে ইয়াবা,হিরোইন ও গাজা পাইকারী সরবরাহ করে। এর আগে র‌্যাব ও পুলিশ হাতে একাধিকবার আটক হলেও জামিনে এসে তার পুরোনো পেশায় জড়িয়ে পড়ে। রিপনের বিরুদ্ধে সাংবাদিক হত্যা চেষ্টাসহ মাদকে একাধিক মামলা রয়েছে বিভিন্ন থানায়। এছাড়া রাজশাহীতে জুয়ার বোডগুলিতে রিপন মাষ্টার হিসেবে পরিচিত। জুয়া খেলায় পারদর্শী।

মাদকের ব্যবসা করে বর্তমানে বিপুল অর্থ সম্পদের মালিক হয়েছে রিপন। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা বলেন,
নগরীতে তার ৩ টি বাড়ি, মাদক সরবরাহ করার জন্য দুইটি পালসার মডের গাড়ি, আসাম কলোনি রবের মোড়ে দুই তলা বিশিষ্ট দুই ইউনিটের বাড়ি। রাজশাহী আর ডি এ মার্কেটে তিনটি ও নিউ মার্কেটে দুটি দোকান আছে বলে জানা গেছে।

Check Also

স্ত্রীর অনুরোধে লাইফ সাপোর্টে থাকা স্বামীর থেকে সংগ্রহ করা হল শুক্রাণু

করোনা আক্রান্ত স্বামী হাসপাতালে ভর্তি। রয়েছেন লাইফ সাপোর্টে। কিন্তু স্ত্রী চান সন্তান ধারণ করতে। সেই …