Home / সারাদেশ / রাজধানীর হলিক্রস স্কুল ছাত্রীর আত্মহত্যা

রাজধানীর হলিক্রস স্কুল ছাত্রীর আত্মহত্যা

রাজধানীর হলিক্রস স্কুলের নবম শ্রেণির এক ছাত্রী ১০ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহ'ত্যা করেছে। মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে ৪টার দিকে ঢাকার তেজগাঁও রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, ওই ছাত্রীর পরিবার ভবনটির একটি ফ্ল্যাটে ভাড়া থাকেন। তার বাবা ব্যবসায়ী।

পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে পান্থপথের স্কয়ার হসপিটাল স্থানান্তর করা হয়। রাত ৮ টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পারপিতার সহপাঠীরা অভিযোগ করেছে, স্কুলের উচ্চতর গনিতে ফেল করার অপমান সহ্য করতে না পেরে সে আত্মহ'ত্যার পথ বেছে নেয়।

পর পর একই বিষয়ে দুই বার ফেল করায় স্কুলের অধ্যক্ষ পারপিতার অভিভাবককে বৃহস্পতিবার দেখা করার নির্দেশ দেন। এ খবর পেয়ে সোমবার থেকে পারপিতা আতংকে ছিল। সে তার বাবা মাকে বিষয়টি বলতেও পারেনি। মঙ্গলবার স্কুলে সহপাঠীদের সাথে বিষয়টি নিয়ে আলাপ করে। কিন্তু কোনো উপায় বের করতে পারেনি।

এ বিষয়ে তেজগাঁও থানার পরিদর্শক (তদন্ত) শাহ আলম সংবাদমাধ্যমকে বলেন, ওই ছাত্রী স্কুল থেকে বাসায় ফিরে দরজায় ব্যাগ রেখে ছাদে চলে যায়। এ ঘটনার একটি ভিডিওতে দেখা গেছে, মেয়েটি স্কুলের পোশাক পরা অবস্থাতেই লাফিয়ে পড়েছে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলেও কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, স্কুল থেকে ফিরেই ওই ছাত্রীর ছাদ থেকে লাফ দেওয়ার কারণ জানা যায়নি। মঙ্গলবার রাত পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা দায়ের করা হয়নি।

Check Also

দেড় বছরের সন্তানকে বাঁচাতে খালি হাতেই বাঘের সঙ্গে মায়ের লড়াই

ভারতের মধ্যপ্রদেশে বন থেকে হঠাৎই লোকালয়ে এসে দেড় বছরের এক শিশুকে আক্রমণ করে বসে বাঘ। …