Home / এক্সক্লুসিভ / যৌনমিলনের সময় কোন ধরনের সেক্স পজিশন চরম তৃপ্তি দেয় মেয়েদের, জানলে চমকে যাবেন

যৌনমিলনের সময় কোন ধরনের সেক্স পজিশন চরম তৃপ্তি দেয় মেয়েদের, জানলে চমকে যাবেন

যৌ'নতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই অনেক ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেকরকমভাবে যৌ'নতাকে উপভোগ করে। তবে সমীক্ষায় দেখা গেছে, যৌ'নজীবন পাল্টে যেতে এমন কিছু বিষয় রয়েছে যা ওষুধের থেকেও দারুণ কার্যকরী। যৌ'নমি'ল'নের সময় এমন কয়েকটি কাজ রয়েছে যা আপনার সঙ্গীনিকে চরম তৃপ্তি দেবে। এই নিয়ে কী মত বিশেষজ্ঞদের , জেনে নিন বিশদে।

বাড়িতে একটানা থাকতে থাকতে অনেকেই মানসিক চাপ, অবসাদে ভুগছেন। বিশেষজ্ঞদের দাবি, যৌ'ন মি'ল'ন করলে শরীর ও মন ভাল হয়ে যায়।

মহিলাদের যৌ'ন ইচ্ছা বৃদ্ধি করতে অনেক রকমের ট্রিকস অনেকেই ব্যবহার করে থাকেন। সবার আগে নিজের বান্ধবীর পছন্দ অপছন্দটা জেনে নিন।

বিশেষজ্ঞরা আরও জানিয়েছেন, এমন অনেক মহিলারাই আছেন যারা যৌ'নতার সময় ডমিনেট করাকে ভীষণ ভাবেই উপভোগ করুন।

নিজের সঙ্গীনির ভাবনা থেকে তাকে তৃপ্ত করতে নিজের মানসিকতার পরিবর্তন করুন। চিকিৎসা বিজ্ঞানে আরও দেখা গেছে, ছেলেদের তুলনায় মেয়ের যৌ'ন চাহিদা অনেকগুণ বেশি।

সে'ক্স পজিশন থেকে নিজেদের ব্যক্তিগত অভিব্যক্তি সব কিছুই ধীরে ধীরে বদলানোর চেষ্টা করুন। যৌ'ন মি'ল'নের সময় সমস্ত কিছু ভুলে সেই সময়টাকে উপভোগ করুন, জানিয়েছেন বিশেষজ্ঞরা।

বিশেষজ্ঞরা আরও জানিয়েছেন, মি'ল'নের সময় এমন কিছু কথাবার্তা বলুন যাতে যৌ'নতার উত্তাপ আরও দ্বিগুণ বেড়ে যায়।

মহিলাদের তৃপ্তি আসতে বেশ খানিকক্ষণ সময় লাগে। সেই সময়টাতে পুরোটাই নিজের সঙ্গীকে ফোকাস করুন। সেই সময ফোর-প্লে করে সঙ্গীর সঙ্গে বেশি সময় কাটান।

যৌ'ন মি'ল'নের সময় নিজেরটা না ভেবে সঙ্গীনির চাহিদাগুলো বেশি করে মাথায় রাখুন। আপনার সঙ্গী আপনার কোনও জিনিসটার প্রতি আসক্ত হচ্ছে এবং কোন সে'ক্স পজিশন পছন্দ করছে সেদিকে খেয়াল রেখে নিজেকে বেশি করে পরিবর্তন করুন।

Check Also

ঘুমের মধ্যে পায়ে টান লাগা বড় কোনো বিপদের ইঙ্গিত নয় তো?

মাঝরাতে অনেকেরই পায়ে টান লেগে ঘুম ভেঙে যায়। যা খুবই যন্ত্রণাদায়ক। এই যন্ত্রণা কয়েক সেকেন্ড …