Home / এক্সক্লুসিভ / যৌনমিলনের পথে আর বাঁধা নয়, এবার কন্ডোম ছাড়াই উপভোগ করুন উদ্দাম যৌনতা

যৌনমিলনের পথে আর বাঁধা নয়, এবার কন্ডোম ছাড়াই উপভোগ করুন উদ্দাম যৌনতা

যৌ'নতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌ'নতাকে উপভোগ করে। সম্প্রতি গবেষণায় উঠে এসেছে এমনই এক চাঞ্চল্যকর তথ্য যেখানে দেখা গেছে, কন্ডোম ছাড়াই সুরক্ষিত মি'ল'ন সম্ভব, কিন্তু কীভাবে? তার জন্য অবশ্যই দরকার বাড়তি সতর্কতা। জেনে নিন বিশদে।

সমীক্ষায় দেখা গেছে, সারাদিনের কাজের শেষে ক্লান্ত শরীর যখন বিশ্রাম করে তখনই যৌ'নতাকে উপভোগ করেন কাপলরা। এই সময়েই যৌ'ন চাহিদা দ্বিগুণ বেড়ে যায়।

যৌ'ন মি'ল'নের সময় খুব সাবধানতা বজায় রেখেই কন্ডোম ব্যবহার না করেও স'ঙ্গম উপভোগ করা যায়। যৌ'নমি'ল'নের পর ঠিক সময় মতো পুল আউট মেথড প্রয়োগ করতে হয়। তাহলেই স্পার্ম আর ডিম্বানুতে প্রবেশ করতে পারবে না।

তবে যারা কন্ডোম ব্যবহার করা পছন্দ করেন না। তাদের কিন্তু অতি সাবধানতার সঙ্গেই এই কাজটি করতে হবে। কিন্তু একটা জিনিস মাথায় রাখতে হবে কন্ডোম শুধু গর্ভধারণ প্রতিরোধ করে তা কিন্তু নয়, এর পাশাপাশি সংক্রামণও আটকায়।

কিন্তু একটা জিনিস মাথায় রাখতে হবে কন্ডোম শুধু গর্ভধারণ প্রতিরোধ করে তা কিন্তু নয়, এর পাশাপাশি সংক্রামণও আটকায়।

তবে সমীক্ষা বলছে, যারা যারা কন্ডোম ব্যবহার করেছেন তাদের যৌ'নমি'ল'ন অনেক বেশি উপভোগ্য। বাজারে এখন বিভিন্ন ধরনের কন্ডোম বেরিয়ে গেছে, যা উদ্দীপনা বাড়াতে সাহায্য করে। এবং সেই সমস্ত কন্ডোমের চাহিদাও তুঙ্গে।

বিশেষজ্ঞরা জানিয়েছেন, যৌ'ন জীবনে কন্ডোম ব্যবহার করা সবথেকে নিরাপদ। অতিরিক্ত সুখ যারা খুঁজছেন তাদের ক্ষেত্রে কন্ডোমের চেয়ে বিকল্প আর কিছুই নেই।

Check Also

ঘুমের মধ্যে পায়ে টান লাগা বড় কোনো বিপদের ইঙ্গিত নয় তো?

মাঝরাতে অনেকেরই পায়ে টান লেগে ঘুম ভেঙে যায়। যা খুবই যন্ত্রণাদায়ক। এই যন্ত্রণা কয়েক সেকেন্ড …