Home / এক্সক্লুসিভ / মেয়েদের শরীরের যেসব জায়গা খুবই স্পর্শকাতর। হাত দিলেই বিপদে পরবেন!

মেয়েদের শরীরের যেসব জায়গা খুবই স্পর্শকাতর। হাত দিলেই বিপদে পরবেন!

সুস্থ এবং সুন্দর বৈবাহিক সম্পর্কের জন্য অনেকের কাছেই শারীরিক সম্পর্ক গুরুত্বপূর্ণ বিষয়। শারীরিক সম্পর্কের দিকটিতে সমস্যা হলে ভেঙে তার রেশ পড়তে পারে দু’জনের সম্পর্কে। এমনকি ভেঙেও যেতে পারে সম্পর্ক।

শারীরিক সম্পর্ক নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌ'নতাকে উপভোগ করে। তবে যৌ'নতা নিয়ে বিভিন্ন প্রশ্ন অনেকেরই মনে ঘোরাফেরা করে। বিশেষ করে কী করলে সহ'বাসের সময় আরও বেশি যৌ'নতার স্বাদ পাওয়া যায় তা নিয়ে নানা কথা মনে ঘুরতে থাকে। বিশেষত স্পর্শই আপনাকে চরম তৃপ্তি দিতে পারে এমনটাই ভাবেন বেশিরভাগই।

কিন্তু শারীরিক সম্পর্কের সময় ভুল করেও সঙ্গির শরীরের এই বিশেষ ৪ জায়গায় স্পর্শ করবেন না, তাহলেই হতে পারে মারাত্মক ক্ষতি। যৌ'নাঙ্গ হল যে কোনো মানুষেরই স্পর্শকাতর জায়গা। বিশেষ করে নারীদের। তাই স'ঙ্গমের সময়টাতে আপনার সঙ্গীর যৌ'নাঙ্গের নিচের দিকে হাতে দেবেন না। এতে যৌ'নসুখ পাওয়ার চেয়ে ব্যথা লাগার সম্ভাবনাই বেশি থাকে।

নারীদের এই অংশে স্পর্শ করলে উ'ত্তেজনা বাড়লেও তার কায়দাটা জানত হবে। কারণ আলতো করে গোপনাঙ্গে স্পর্শ করলে তা যেমন উ'ত্তেজনা বাড়াবে, তেমনি আচমকা হাত দিলে ব্যাথা লেগে যেতে পারে।

সহ'বাসের সময়ে ভুল করেও পায়ের তলায় হাত দিতে না বলছেন বিশেষজ্ঞরা। পায়ের তলায় হাত দিলে যেমন উ'ত্তেজনা বাড়বে বলে আপনি ভাবছেন, তেমনটা আদতে নয়। কারণ আপনার খুনসুটি অন্যের কাছে বির'ক্তির কারণ হতে পারে। তাই ভুল করে স'ঙ্গমের সময় পায়ের তলায় হাত দেবেন না।

অ্যানাল সে'ক্স করতে অনেকেই পছন্দ করেন। অ্যানাল সে'ক্সের সময় অনেকেই সঙ্গীর পায়ু স্পর্শ করে থাকেন। তবে আঙুল দিয়ে আচমকা স্পর্শ করলে সেখানে ব্যথা লাগার সম্ভাবনা থাকে। তাই অ্যানাল সে'ক্সের সময় সঙ্গিনীর পায়ু স্পর্শ করলে হাতে লুব্রিকেটর দিয়ে নেয়াটাই বাঞ্ছনীয়।

গবেষণায় দেখা যাচ্ছে, বয়স যত বাড়ছে ততই আপনার সেই উদ্দামতা হারিয়ে যাচ্ছে। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে প্রত্যেকেরই শরীরেই পরিবর্তন হয়। তবে স'ঙ্গমের সময়টুকু শুধু নিজেদের এবং পরমুহূর্তে বিষয়টা থেকে বেরিয়ে যাওয়া, এটাই কিন্তু ঠিক নয় বলে জানাচ্ছেন বিশেষজ্ঞরা। শারীরিক মি'ল'নের পরেও এমন কিছু বিষয়ের দিকে খেয়াল রাখা উচিত, যাতে সম্পর্ক আরও দৃঢ় ও ভালবাসার হয়।

Check Also

মি’লনের সময় মেয়েদের কানে কানে ‘এই’ কথাগুলো বলুন, উ’ত্তেজ’নায় পাগল হবে, উজাড় করবে নিজেকে

মি'ল'নের সময় ছেলেরা ছোট কথাকে তেমন পাত্তাও দেয় না অনেক সময়েই। অথচ এই বিষয়গুলোই প্রেমিক-প্রেমিকা …