Home / এক্সক্লুসিভ / মেয়েদের চাহিদা কত বছর বয়স পর্যন্ত থাকে

মেয়েদের চাহিদা কত বছর বয়স পর্যন্ত থাকে

নারী পু'রুষ যৌ'নতার ব্যাপার সবসময়ই অতিরঞ্জিত একটা ব্যাপার। এই ব্যাপারে মতামতও মানুষের ভিন্ন। যৌ'নতার ক্ষেত্রে কখনও এরকমও শোনা যায় যে নারীদের যৌ'ন আকাঙ্খা পু'রুষদের থেকে অনেক গুণ বেশি। আবার কখনও এটাকে ভুল প্রমাণ করেও দেখানো হয়ে থাকে। কিন্তু এসব ছাড়াও যৌ'নতার ইতিহাস আজ থেকে নয় সেই আদিম থেকেই চলে আসছে এর ধারা। আর এখনও পর্যন্ত সারা বিশ্বব্যাপী চলছে সুস্থ এবং স্বাভাবিক যৌ'নতা।

তবে, একটা কথা মাথায় রাখা দরকার যে যৌ'নতা সবসময় স্বেচ্ছায় সংঘঠিত মি'ল'ন। এরূপ অন্যথা হলে সেটা আর যাইহোক সুস্থ যৌ'ন সম্পর্ক একেবারেই নয়। ইচ্ছের বিরুদ্ধে গিয়ে কোনো নারী কোনো পু'রুষের সাথে কিংবা কোনো পু'রুষ কোনো নারীর সাথে যৌ'নতায় লিপ্ত হতে পারেননা। আর এর পাশাপাশি এটাও স্বাভাবিক যে সবার যৌ'ন বাসনা বা আগ্রহ এক হয়না।

নারীদের কথাতেই যদি এক্ষেত্রে আসা যায় তবো দেখা যায় যে যৌ'নতা প্রসঙ্গে প্রত্যেক নারীর ইচ্ছে সমান হয়ে থাকেনা। কোনো কোনো নারী অত্যাধিক যৌ'ন কাতর হয়ে থাকেন। আবার পু'রুষদের ক্ষেত্রেও, কোনো কোনো পু'রুষের যৌ'ন ইচ্ছা থাকে বেশি অর্থাত্‍ যৌ'নতার ব্যাপারে তাদের আগ্রহ এবং যৌ'ন মি'ল'নের ইচ্ছা থাকে ব্যাপক।

আবার কোনো কোনো নারী-পু'রুষ সুস্থ যৌ'নতার পক্ষপাতি এবং তারা প্রয়োজন মাফিক যৌ'ন মি'ল'ন পছন্দ করে। আবার কিছু কিছু নারী-পু'রুষ যৌ’নতাকে খুবই কম মাত্রায় পছন্দ করে। অনেকের এ ব্যাপারে ভীতিও থাকে। যৌ’নতার ব্যাপার বিশেষ করে নারী, পু'রুষের যৌ’নতার ব্যাপারে উত্‍সাহ এবং আগ্রহ যদি না থাকে তবে চরম পুলক আসতে পারে না।

নারীদের যৌ'নইচ্ছার সময়সীমা :

১. মেয়েদের যৌ'ন চাহিদা ছেলেদের ৪ ভাগের এক ভাগ। কিশোরী এবং টিনেজার মেয়েদের যৌ’নইচ্ছা সবচেয়ে বেশী। ১৮ বছরের পর থেকে মেয়েদের যৌ’ন চাহিদা কমতে থাকে, ৩০ এরপরে ভালই কমে যায়।

২. ২৫ এর উর্দ্ধে মেয়েরা স্বামীর প্রয়োজনে যৌ'নকর্ম করে ঠিকই কিন্তু একজন মেয়ে মাসের পর মাস যৌ’নকর্ম না করে থাকতে পারে কোন সমস্যা ছাড়া।

৩. মেয়েরা রোমান্টিক কাজকর্ম যৌ'নকর্মের চেয়ে অনেক বেশী পছন্দ করে। বেশীরভাগ নারীরা গল্পগুজব হৈ হুল্লোড় করে যৌ’নকর্মর চেয়ে বেশী মজা পায়।

৪. মেয়েরা অর্গ্যাজম করে ভগাংকুরের মাধ্যমে।

৫. ভগাংকুরের মাধ্যমে অর্গ্যাজমের জন্য যৌ'নকর্মের কোন দরকার নেই।

৬. শারীরিক মি'ল'নে নারীরা উ'ত্তেজিত আর আনন্দিত হন ঠিকই কিন্তু অর্গ্যাজম হওয়ার সম্ভাবনা ১% এর চেয়েও কম।

Check Also

ঘুমের মধ্যে পায়ে টান লাগা বড় কোনো বিপদের ইঙ্গিত নয় তো?

মাঝরাতে অনেকেরই পায়ে টান লেগে ঘুম ভেঙে যায়। যা খুবই যন্ত্রণাদায়ক। এই যন্ত্রণা কয়েক সেকেন্ড …