Home / এক্সক্লুসিভ / মেয়ের আপত্তিকর ভিডিও ছড়ানোর প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে হ”ত্যা

মেয়ের আপত্তিকর ভিডিও ছড়ানোর প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে হ”ত্যা

কিশোরী মেয়ের আপত্তিকর ভিডিও অনলাইনে পোস্ট করার প্রতিবাদ করায় ভারতের গুজরাটে সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) এক জওয়ানকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠেছে। মেলাজি ভাগেলা নামের ওই জওয়ানের ওপর হামলার অভিযোগে সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার (২৭ ডিসেম্বর) এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে সংবাদমাধ্যম বিবিসি।

প্রতিবেদনে বলা হয়, মেলাজির মেয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিল তারই বন্ধু এক কিশোর। স্থানীয় কয়েকটি সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, ভিডিওটি অশ্লীল ছিল।

পুলিশের কাছে আসা অভিযোগে বলা হয়েছে, ভিডিওটি আপলোড করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়।

পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন নিহত জওয়ান মেলাজির স্ত্রী মানজুলা। মেলাজির ওপর হামলা হয় গত শনিবার রাতে গুজরাটের খেরা জেলায়। হামলাকারীরা ভিডিও পোস্ট করা ওই কিশোরেরই পরিবারের সদস্য।

ভিডিও নিয়ে আপত্তি জানাতে স্ত্রী এবং ছেলেকে নিয়ে কিশোরটির বাড়িতে গিয়েছিলেন মেলাজি। মেয়ের সঙ্গে হওয়া অন্যায়ের প্রতিবাদ করাতেই তাকে পিটিয়ে মারে কিশোরের বাড়ির লোকজন।

কিশোরের বাড়িতে গিয়ে সোশ্যাল মিডিয়া থেকে ভিডিও ডিলিট করতে বলেছিলেন জওয়ান ও তার পরিবার। কিন্তু কিশোরের পরিবারের সদস্যরা তাদের সঙ্গে দুর্ব্যবহার শুরু করে। এর এক পর্যায়ে বিএসএফ জওয়ান ও তার পরিবারের উপর লাঠি, কাস্তে নিয়ে ঝাঁপিয়ে পড়ে অভিযুক্তরা। এলোপাথাড়ি আঘাত করা হয় তাদের।

এ পরিস্থিতিতে কোনওরকমে বাড়িতে ফোন করে অন্য আত্মীয়দের খবর দেন জওয়ানের স্ত্রী। উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে জওয়ানকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। নিহত জওয়ানের ছেলেও হাসপাতালে ভর্তি।

ঘটনার তদন্তে নেমে সাত অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে খুন, খুনের চেষ্টা সহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। তাদের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে, গুজরাটের খেরা আদালত।

Check Also

‘শারীরিক চাহিদা’ মেটাতে না পারায় স্বামীকে খু”ন!

মাত্র দেড় মাস আগে সিরাজগঞ্জের শাহজাদপুরের আগনুকালি গ্রামের মৃত আবুসামার ছেলে শরিফুল (২৫) বিয়ে করেছিলেন …