Home / বিনোদন / মুখ খুললেন সিয়াম, জানালেন ‘ব্যক্তিগত জীবন মিথ্যাভাবে প্রশ্নবিদ্ধ’

মুখ খুললেন সিয়াম, জানালেন ‘ব্যক্তিগত জীবন মিথ্যাভাবে প্রশ্নবিদ্ধ’

অভিনেতা সিয়াম আহমেদ অভিযোগ করেছেন, তাকে নিয়ে কাল্পনিক গল্প থেকে শুরু করে নানা মিথ্যাচার ছড়ানো হচ্ছে। এতে ব্যক্তিগত, পারিবারিক, সামাজিক—সব ক্ষেত্রেই ক্ষতির মুখোমুখি হচ্ছেন বলেও জানান তিনি।

রোববার রাত ৮টা ৩৭ মিনিটে নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে একটি স্ট্যাটাসের মাধ্যমে বিষয়গুলো তুলে ধরেন সিয়াম আহমেদ।

তিনি লেখেন, সাম্প্রতিক সময়ে কিছু ব্যাক্তি এবং কিছু তথাকথিত ভুইফোঁড় অনলাইন পোর্টাল আমার নাম উল্লেখ করে আমাকে নিয়ে কাল্পনিক গল্প থেকে শুরু করে নানাবিধ মিথ্যাচার ছড়িয়ে যাচ্ছেন। এটা বলা বাহুল্যমাত্র যে সব গল্পগাঁথা, মিথ্যাচার ও নোংরামির মূলত কোনো ভিত্তি-ই নেই।

এ অভিনেতা লেখেন, এসব মানহানিকর কর্মকাণ্ডে যারা এখন পর্যন্ত জড়িত, আমি প্রত্যেকের বিরুদ্ধে বাংলাদেশের বিদ্যমান আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নিয়েছি। আমি মনে করি, একজন আইন মান্যকারী নাগরিক হিসেবে আদালতের উপর বিচারের ভার ছেড়ে দেওয়াই সঠিক সিদ্ধান্ত।

কুৎসা ও মিথ্যাচার বন্ধ করার আহ্বান জানিয়ে সিয়াম আহমেদ লেখেন, একজন ব্যক্তির জীবন মিথ্যাভাবে প্রশ্নবিদ্ধ করবার সামান্য অধিকার কেউ রাখতে পারেন বলে আমি মনে করি না। একই সঙ্গে আমি এও মনে করি না, কারো বিরুদ্ধে মিথ্যাচার করা বা ছড়ানোর কাজ গৌরবের কোনো সূত্র হতে পারে।

প্রসঙ্গত, অভিনেতা সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা পরীমনি জুটির প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’ মুক্তি পায় গত বছরের ১১ ডিসেম্বর। এটি নির্মাণ করেন চয়নিকা চৌধুরী। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিয়াম-পরীর দ্বিতীয় ছবি। যেটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। এরপর হ্যাটট্রিক করলেন তারা, তৃতীয় ছবিতে জুটি বাঁধলেন দুজন। ছবির নাম ‘বায়োপিক’। কিন্তু এই সিনেমার ভবিষ্যৎ নিয়েও বেশ আলোচনা চলছে।

Check Also

পর্নো জগতের সম্পর্কে ভয়াবহ তথ্য দিলেন মিয়া খলিফা

পর্নো দুনিয়া সম্পর্কে ভয়াবহ তথ্য দিলেন পর্নো জগতের বিখ্যাত সাবেক তারকা মিয়া খলিফা (২৬)। অভিযোগ …