Home / এক্সক্লুসিভ / মি’লনের সময় মেয়েদের কানে কানে ‘এই’ কথাগুলো বলুন, উ’ত্তেজ’নায় পাগল হবে, উজাড় করবে নিজেকে

মি’লনের সময় মেয়েদের কানে কানে ‘এই’ কথাগুলো বলুন, উ’ত্তেজ’নায় পাগল হবে, উজাড় করবে নিজেকে

মি'ল'নের সময় ছেলেরা ছোট কথাকে তেমন পাত্তাও দেয় না অনেক সময়েই। অথচ এই বিষয়গুলোই প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রীর সম্পর্ককে আরও মজবুত করে। জানুন কোন কথাগুলো মেয়েরা শুনতে ভালবাসে.

*মেয়েরা ছেলেদের কাছ থেকে অনেক কিছুই শুনতে চায়। কিন্তু ছেলেরা এই বিষয়ে একেবারেই বুঝতে চায় না। বলতে গেলে, তারা এ সব ছোট ছোট কথাকে তেমন পাত্তাও দেয় না অনেক সময়েই। অথচ এই বিষয়গুলোই প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রীর সম্পর্ককে আরও মজবুত করে। জানেন কি কোন কথাগুলো মেয়েরা শুনতে ভালবাসে?

*’তোমাকে খুব সুন্দর লাগছে দেখতে’, ঘনিষ্ঠ মুহূর্তে মেয়েরা এই কথাটা বারে বারে শুনতে চায়। তারা চায়, কাছে থেকে সঙ্গী তাদের রূপের প্রশংসা করুক। এতে মেয়েটির মন ভরে যায়, শিহরিত হয় সে।

*’তুমি আমার খুব ভাল বন্ধু’, একটি মেয়ে সবসময় চায় তাঁর পু'রুষ সঙ্গী তাঁকে সবচেয়ে ভাল বন্ধু মনে করুক। মনেরও যেন মিল থাকে। যাতে দু’জন দু’জনকে সব ধরনের কথা বলতে পারেন। ভাল বন্ধু না হলে মনের মধ্যে সংকোচ থেকেই যাবে। ফলে সম্পর্ক একটি গণ্ডির মধ্যেই থেকে যাবে।

*’তোমার কথা আমি সারাদিন ভাবি’, এটা মেয়েরা শুনতে খুবই ভালবাসে। সারাদিন অফিসের কাজ, অন্য সংসারের কাজের মধ্যেও তার পু'রুষ সঙ্গী যদি বলে যে সারাদিন খালি তার কথাই মনে পড়ছে, তাহলেও মহিলা সঙ্গী শিহরিত ও আনন্দিত হন।

*’আমি তোমার সঙ্গে সবচেয়ে সুখী’, বর্তমান সময়ে দাঁড়িয়ে পু'রুষ বা মহিলা উভয়ের ক্ষেত্রেই একাধিক সম্পর্কে জড়িয়ে পড়া স্বাভাবিক হয়ে দাঁড়িয়েছে। অনেক প্রেমে ধাক্কা খেয়ে হয়তো শেষ পর্যন্ত জীবন সঙ্গী খুঁজে পাওয়া যায়। সেই জীবনসঙ্গী সকলের মধ্যে সেরা, সেই কথা বললে মেয়েরা ভীষণ আনন্দিত হয়। আরও কাছে আসতে চায়।

*’তুমি খুব ভাল মা হতে পারবে, তোমার মধ্যে ভাল মায়ের সব গুণ রয়েছে।’ এই কথা শুনলে মেয়েরা নিজেকে পরিপূর্ণ মনে করে। নিজের সঙ্গীর কাছ থেকে এমন কথা শোনার মানে প্রেমিক বা স্বামীর প্রতি তাঁর শ্রদ্ধা অনেকটা বেড়ে যায়। আর এই শ্রদ্ধাবোধ সম্পর্কের বিশ্বাস বাড়ায়, টিকিয়ে রাখে।

*’তোমার‌ কাছে এলে আমি সব ভুলে যাই’, এই কথা যা মেয়েরা শুনলে আপনাকে আরও সুখে ভরিয়ে দেবে। কারণ, সে খুশি হয় এমন একটা স্থান আপনার জীবনে পেয়ে, যেখানে আপনার সুখ সবচেয়ে বেশি।

*’তোমার মতো করে আমাকে কেউ ভালবাসেনি’, কথাটা তুলনা ঠিকই, কিন্তু এই তুলনা আপনার জীবনে আপনার সঙ্গীকে শ্রেষ্ট স্থানে বসায়। সেই স্থান সে উপভোগ করে। আর এতটা ভরসার কথা শুনলে আরও ভালবাসায় ভরিয়ে দেয় আপনাকে।

*’তোমাকে পেয়ে আমি নিজেকে ভাগ্যবান মনে করছি’, আপনি যদি কোনও মেয়েকে বলেন, সে আপনার জীবনে আছে এ জন্য নিজেকে অনেক ভাগ্যবান মনে করছেন। এটা শোনার পর মেয়েটি নতুন করে আবারও আপনার প্রেমে পড়বে। আপনার জীবনে তার গুরুত্ব কতটুকু এটা জানা তার জন্য খুবই জরুরি। আপনি তাকে ছাড়া থাকতে পারবেন না, এই অনুভূতিই আপনাদের সম্পর্ককে আরও মজবুত করবে।

*’আমার জীবনে তুমিই একমাত্র মেয়ে’, প্রত্যেকটি মেয়েই এই কথা ছেলেদের কাছ থেকে শুনতে চায়। কেউ শুধু বলার জন্য বলে আবার কেউ সত্যিকার অর্থেই বলে। কিন্তু এই কথা শোনার পর মেয়েরা নিজেকে ‘বিশেষ’ মনে করে। ফলে সে সম্পর্কে আরও মজবুত হয়।

Check Also

‘শারীরিক চাহিদা’ মেটাতে না পারায় স্বামীকে খু”ন!

মাত্র দেড় মাস আগে সিরাজগঞ্জের শাহজাদপুরের আগনুকালি গ্রামের মৃত আবুসামার ছেলে শরিফুল (২৫) বিয়ে করেছিলেন …