Home / সারাদেশ / মা-বাবার স্বপ্ন পূরণ না করেই ফ্যানে ঝুলল একমাত্র মেয়ে

মা-বাবার স্বপ্ন পূরণ না করেই ফ্যানে ঝুলল একমাত্র মেয়ে

১৪ বছর বয়সী সাদিয়া আক্তার আফরিন। মা-বাবার একমাত্র সন্তান। সবেমাত্র অষ্টম শ্রেণিতে পড়ছিল। একমাত্র মেয়েকে উচ্চশিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলার স্বপ্ন ছিল মা-বাবার। কিন্তু সেই স্বপ্ন আর পূরণ হলো না। এর আগেই নিথর হলো সাদিয়া।

বৃহস্পতিবার দুপুরে নিজ বাসার ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো সাদিয়ার লা'শ উদ্ধার করেছে নওগাঁর রাণীনগর থানা পুলিশ। উপজেলার আবাদপুকুর চারমাথা মোড়ের অদূরে একটি বাসা থেকে লা'শটি উদ্ধার করা হয়। সাদিয়া জেলার আত্রাই উপজেলার সোনাইডাঙ্গা গ্রামের হেলাল উদ্দিনের মেয়ে।

সাদিয়ার মা শিউলি পারভীন বলেন, আমার বাবার বাড়ি রাণীনগর উপজেলার দামুয়া গ্রামে। সাদিয়ার বাবা ঢাকায় একটি গার্মেন্টসে চাকরি করেন। মেয়েকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলার স্বপ্ন ছিল আমাদের। সেই লক্ষ্যে দুই বছর আগে আত্রাই থেকে রাণীনগর উপজেলার আবাদপুকুর বাজার চারমাথা মোড়ে বাড়া ভাড়া নেই। মেয়ে এখানকার একটি বালিকা উচ্চ বিদ্যালয়ে পড়তো।

তিনি বলেন, বুধবার রাতে খাবার খেয়ে মা-মেয়ে একসঙ্গে বেশ কিছুক্ষণ গল্প করে আলাদা কক্ষে ঘুমাতে যাই। সকালে ঘুম থেকে ওঠে অনেক বেলা হলেও সাদিয়া না ওঠায় দরজা ধাক্কাধাক্কি করি। কিন্তু কোনো সাড়া মেলেনি। পরে থানায় খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙে সাদিয়ার লা'শ উদ্ধার করে।

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, বাসার কক্ষের দরজা ভেঙে লা'শ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। কেন কী কারণে সাদিয়ার এমন মৃত্যু হলো তা খতিয়ে দেখা হচ্ছে।

Check Also

চলে গেলেন আঞ্চলিক অভিনয়ের প্রাণ পুরুষ ‘ভাদাইমা’

টাঙ্গাইলের জনপ্রিয় কৌতুক অভিনেতা আসান আলী ‘ভাদাইমা’ মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। …