Home / বিনোদন / মারা গেছেন চিত্রনায়িকা চাঁদনী

মারা গেছেন চিত্রনায়িকা চাঁদনী

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা সিলভি আজমী চাঁদনী মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার সকাল ১০টা ৩০ মিনিটে বগুড়ার একটি হাসপাতালে তিনি মারা যান। বুধবার সিলভির মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন চলচ্চিত্র পরিচালক বিপ্লব শরীফ।

তিনি জানান, অনেক দিন ধরে থাইরয়েড সমস্যায় ভুগছিলেন নায়িকা। আর্থিক সমস্যাতেও ছিলেন। আর এ কারণে চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছিল না। ঢাকার হেলথ কেয়ারে ভর্তি ছিলেন অনেক দিন। এরপর তিনি বগুড়ায় যান এবং সেখানকার একটি হাসপাতালে তার মৃত্যু হয়।

২০০৭ সালে বিনোদন বিচিত্রা ফটোসুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে চলচ্চিত্রে আসেন সিলভি আজমী চাঁদনী। চলচ্চিত্রে তার যাত্রা শাহাদাত হোসেন লিটন পরিচালিত ‘বল না কবুল’ ছবি দিয়ে।

২০১০ সালে ‘যেমন জামাই তেমন বউ’ চলচ্চিত্রে ইমনের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেন সিলভি। তবে এ সময় তিনি চাঁদনী নামে পরিচিত হন। এছাড়াও তিনি নাজিমুদ্দিন চেয়ারম্যানের প্রযোজনায় ৬টি সিনেমা করেছেন।

২০১১ সালে সিলভি কক্সবাজারের এক হোটেল থেকে আশি পিস ইয়াবাসহ গ্রেফতার হন। এ সময় তার সঙ্গে চলচ্চিত্র পরিচালক জিএম সারওয়ারসহ আরো ছয়জন ছিলেন। এ কারণে তারা দীর্ঘদিন কারাগারেও ছিলেন। পরে সিলভি জামিনে মুক্তি পান।

চাঁদনীর বাবার নাম জহুরুল ইসলাম। পেশায় ব্যবসায়ী এবং বর্তমানে তিনি দেশের বাইরে থাকেন। আর মা শিরিন একজন গৃহিনী। বাবা-মার একমাত্র মেয়ে ছিলেন সিলভি।

Check Also

পরীমনির বাসায় মিলেছে ভয়ঙ্কর এলএসডি-আইস মাদক

রাজধানীর বনানীতে আলোচিত চিত্রনায়িকা পরীমনির বাসায়অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ তাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন …