Home / এক্সক্লুসিভ / মাত্র ২-৩ মিনিটে বী’র্যপাত হয়ে যায়? মুক্তি পেতে যা করবেন

মাত্র ২-৩ মিনিটে বী’র্যপাত হয়ে যায়? মুক্তি পেতে যা করবেন

যৌ’ন জীবনে অনেকেই একটা সমস্যায় পরে থেকে সেটি হল ২-৩ মিনিটে বী’র্যপাত হয়ে যায়। এমন হলে আমি কি করতে পারি? কিভাবে যৌ’ন মি'ল'নে সময় বাড়াতে পারি? নানা ধরনের প্রশ্ন শোনা যায়।

২ থেকে ৩ মিনিটের ভিতরে যদি আপনার বী’র্যপাত হয়ে যায় এবং যদি বী’র্যপাতের সময় বাড়াতে চান তাহলে আপনাকে স্টপ এবং প্লে. পদ্ধতি অনুসরণ করতে হবে। তার সাথে যৌ’ন শক্তি বৃদ্ধিকারক খাবার খেতে হবে যৌ’ন শক্তি হ্রাস কৃত খাবার পরিহার করতে হবে।

পেয়াজ, রসুন, মধু তে যৌ’ন শক্তি বৃদ্ধি তে সহায়ক। তাই নিয়মিত এগুলো খাবেন। অবশ্যই মি’লনের আগে স্ত্রী’কে পূর্ণভাবে উত্’তেজিত করে নিবেন। এতে দীর্ঘক্ষন সে’ক্স করতে পারবেন। ধূ’মপান ও নে’শা জাতীয় স’রঞ্জাম ব্যবহার পরিহার করা। কারন এগুলো যৌ’ন শক্তি ক’মিয়ে দেয়।

এবার আসুন স্ট’প এবং প্লে. পদ্ধতি জেনে নেওয়া যাক। স্টপ এবং ফোর প্লে. পদ্ধতি হচ্ছে যৌ’ন মি'ল'ন শুরু করার পর থেকে কিছু ক্ষণ মি'ল'ন করার পর থেমে যাওয়া। মানে আপনার যদি ২ মিনিট মি'ল'নে স্থায়িত হতে পারেন। ২ মিনিট পূর্ণ হলেই আপনার বীর্’যপাত হয়ে যায়।

এই অবস্থায় আপনার করণীয় হচ্ছে বী’র্যপাতের ভাব যখন আসবে তখন আপনি স’হবাস বন্ধ করে দিবেন। এবং ফোর প্লে মানে চু’ম্বন, স্ত’ন টে’পা, যো’নি চো’ষা এগুলো করতে পারেন। যখন বী’র্যপাতের ভা’বটা কে’টে

যাবে তখন আবার স’হবাস শুরু করবেন। আবার যখন বী’র্যপাতের ভাব আসবে তখন আপনি আবার স’হবাস করা ব’ন্ধ করে দিবেন। আপনি এভাবে যতক্ষণ ইচ্ছে স’হবাস করে যেতে পা’রবেন। মধ্যে বি’রতীর সময় আপনি আপনার স্ত্’রীকে আ’লি'ঙ্গন করতে থাকবেন। তাতে আপনার কা’ম ভাব শী’থল হবে না। অ’কাল বী’র্যপাত হবে না । এবং তারও তৃ’প্তি হয়ে যাবে। আপনি এইভাবে দী’র্ঘক্ষন সে’ক্স করতে পারবেন ।

Check Also

বেশিক্ষন বীর্য ধরে রাখবেন কি করে,জেনে নিন কিছু টিপস

ছেলের যদি করার সময় ১০মিনিটের মাথায় বী'র্যপাত হয়, সেটি সম্পূর্ণ স্বাভাবিক । একে দ্রুত বী'র্যপাত …