Home / বিনোদন / বোট ক্লাবে পরীমণির ১৬ সেকেন্ডের ভিডিও ভাইরাল, যা আছে ওই ভিডিওতে

বোট ক্লাবে পরীমণির ১৬ সেকেন্ডের ভিডিও ভাইরাল, যা আছে ওই ভিডিওতে

ঢাকা বোট ক্লা’বে অ;ভিনে;ত্রী প’রীম’ণিকে ধ;’র্ষ;’ণ ও হ;’ত্যা চেষ্টার ঘটনায় ক্লাবের ভেতরে মোবাইল ফোনে ধারণকৃত একটি শ’র্ট ভি’ডিও ফু’টেজ জাগো নিউজের হাতে এসেছে। ঘ’টনার সময় (বুধবার, ৯ জুন) রাত পৌনে ১১ টার দিকে। সেখানে থাকা এক ব্যক্তি ১৬ সেকেন্ডে এই ভি’ডি’ওটি মোবাইল ফো’নে ধা’রণ করেছেন।

অন্ধকারাচ্ছন্ন ভিডিও ফু;টেজে দেখা যায়, ঢাকা বোট ক্লাবের ভেতরের চিত্র। ভিডি’ওতে প্রথমেই দেখা যায়, একজন না’রী হেটে চলে যাচ্ছেন। এরপর সেখানে এক ব্যক্তি অ’স্প’ষ্ট ইং’রে’জি ভা’ষা’য় কথা বলেছেন। অপর পাশে মা”তা’ল ক”ণ্ঠে অন্যজন (নাসির ইউ মাহমুদ) বলছেন, অমিকে (পরীমণীর বন্ধু) এই রু’মে আনবা না।

পরক্ষণে ইংরেজিতে ওই ব্যক্তি বলছেন, ‘আ’ই হা’র্ট ই’উ’। এরপরই উ’ত্তে’জিত হয়ে অ”শ্লী”ল ভা”ষা”য় গা”লিগা”লা’জ দিয়ে যাচ্ছিলেন ওই ব্যক্তি। এসময় তাদের মধ্যে হা”তাহা”’তির ঘটনা ঘটে। যদিও কারও চেহারা দেখা যায়নি ভিডি’ওটিতে। এদিকে, গতকাল রোববার রাতে ঘটনার বিষয়ে অভিনেত্রী পরীমণি সাংবাদিকদের বলেন, ‘বুধবার রাত পৌনে ১১টার দিকে তার এক বন্ধু (অমি) বাসায় আসেন।

বাসা থেকে তাকে উত্তরার বোট ক্লাবে (ঢাকা বোট ক্লাব) নিয়ে যাওয়া হয়। এ সময় তার সঙ্গে ছিলেন জিমি (ব্যক্তিগত রূপসজ্জাশিল্পী)। বোট ক্লাবে যাওয়ার পর সেখানে সাত/আটজনের একটা গ্রুপ ছিল। তাদের মু’রব্বি ছিলেন নাসির উদ্দিন (নাসির ইউ মাহমুদ)। তিনি বোর্ড ক্লাবের প্রেসিডেন্ট হিসেবে নিজের পরিচয় দেন।’ ওই সময় নাসির উদ্দিন তার সঙ্গে জোরপূর্বক শা”রী”রিক সম্প”র্ক গ”ড়ার চেষ্টা করেন বলেও অ”ভি”যোগ করেন পরী’মণি।

Check Also

পর্নো জগতের সম্পর্কে ভয়াবহ তথ্য দিলেন মিয়া খলিফা

পর্নো দুনিয়া সম্পর্কে ভয়াবহ তথ্য দিলেন পর্নো জগতের বিখ্যাত সাবেক তারকা মিয়া খলিফা (২৬)। অভিযোগ …