Home / বিনোদন / বিয়ে করেই দুই সন্তানের মা মাহিয়া মাহি!

বিয়ে করেই দুই সন্তানের মা মাহিয়া মাহি!

চিত্রনায়িকা মাহিয়া মাহি বিয়ে করলেন সাবেক ছাত্রলীগ নেতা রাকিব সরকারকে। রাকিব সরকারের স্ত্রী’ রয়েছে, রয়েছে সন্তানও। সেই স্ত্রী’র সঙ্গে ছাড়াছাড়িও হয়েছে কি না জানা যায়নি। রাকিব সরকার গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কাম’রুল আহসান সরকার রাসেলের ছোট ভাই। এদিকে মাহিরও এটি দ্বিতীয় বিয়ে।

দ্বিতীয় বিয়ের পরপরই তিনি ফুটফুটে ২ সন্তানের মা বনে যান। এরমধ্যে একটি ছে’লে একটি মে’য়ে। ছে’লেটির নাম সোয়াইব ও মে’য়েটির নাম সাইয়ারা। সন্তান দু’টির বাবা রাজনীতিক ও গাড়ী ব্যবসায়ী কাম’রুজ্জামান সরকার রাকিব।

২০১৬ সালের ২৫ মে জমকালো আয়োজনে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অ’পুকে প্রথম বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। চলতি বছরের ২৪ মে তাদের পঞ্চ’ম বিবাহ বার্ষিকী’র আগমুহূর্তে মাহি জানান, একসঙ্গে থাকছেন না আর তারা। অন্যদিকে প্রথম স্বামী অ’পুও জানালেন তাদের মধ্যে বিচ্ছেদ ঘটেছে। এরপর গুঞ্জন ওঠে মাহি কাম’রুজ্জামান সরকার রাকিব নামের এক রাজনীতিক-ব্যবসায়ীকে বিয়ে করছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, মাহির সদ্য বিবাহিত স্বামী রকিবের প্রথম সংসারের দুই সন্তান সোয়াইব ও সাইয়ারা। তবে মাহির বর্তমান স্বামী সরকার রাকিবের সঙ্গে তার প্রথম স্ত্রী’র ডিভোর্স হয়েছে কিনা সেটি এখনও জানা যায়নি।

কিন্তু বিভিন্ন সময়ে মাহির শরীরের অংশ বিশেষের ছবি নিজের সঙ্গে ফেসবুকে পোস্ট করেছেন সরকার রাকিব। এমন স’ম্পর্কের কারণেই কি- প্রথম সংসারের দাম্পত্য জীবনের অশান্তি নেমে এসেছে কিনা এমনটাই প্রশ্ন নেটিজেনদের। একইভাবে এই স’ম্পর্কের জেরেই কি প্রথম স্বামী অ’পুর সঙ্গে বিচ্ছেদের ঘটনা ঘটেছে কিনা? সেই প্রশ্নও অনেকের।

তথ্য পাওয়া গেছে, সরকার রাকিবের আবাস গাজীপুরে। সদ্য বিয়ে করা স্ত্রী’ চিত্রনায়িকা মাহিকে নিয়ে তিনি গাজীপুরেই আছেন। সঙ্গে রয়েছে তার প্রথম সংসারের দুই সন্তানও। সরকার রাকিব বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য। এছাড়াও তিনি গাড়ি ব্যাবসায়ী, ‘সনি রাজ কার প্যালেস’ নামের একটি প্রতিষ্ঠান রয়েছে তার।

রবিববার (১২ সেপ্টেম্বর) দিনগত রাত ১২টা ২৫ মিনিটে অর্থাৎ ১৩ সেপ্টেম্বর (সোমবার) ফেসবুকে নিজের বিয়ের ছবি মাহি নিজেই প্রকাশ করেছেন। যেখানে দেখা যাচ্ছে বিয়ের মঞ্চে ব্যবসায়ী (বর) কাম’রুজ্জামান সরকার রাকিবের পাশে বসে আছেন কনে মাহি। অ’ভিনেত্রীর কাছ থেকে কাবিননামায় স্বাক্ষর নেয়া হচ্ছে।

বিয়ের বিশেষ এই মুহূর্তের ছবিটি প্রকাশ করে মাহি জানান, সোমবার (১৩ সেপ্টেম্বর) ১২টা ৫ মিনিটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

আগের সব খবর গুজব ছিলো দাবি করে মাহি লেখেন, ‘এর আগের সব কথা আসলেই গুজব ছিলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া।’

Check Also

মিলনে রাজি হইনি বলে সিনেমা থেকে বাদ পড়েছি : শ্রীলেখা

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহ'ত্যার পর ফিল্ম ইন্ডাস্ট্রির জঘন্য রাজনীতি ও পক্ষপাতদুষ্টের কথা সামনে …