Home / বিনোদন / বিয়ের আগেই মা হচ্ছেন কৃতি শ্যানন

বিয়ের আগেই মা হচ্ছেন কৃতি শ্যানন

কিছুদিন ধরে শোনা যাচ্ছে কৃতি শ্যাননের মা হওয়ার খবর। প্রকাশ্যে এসেছে তার বেবি বাম্পের ছবিও। এবার প্রকাশ হলো লক্ষণ উতেকর পরিচালিত ছবি ‘মিমি’র ট্রেলার। যেখানে সন্তানসম্ভবা কৃতি শ্যানন।

বিয়ের আগেই মা হতে চলেছেন কৃতি, তবে তা তার নিজের ইচ্ছাতেই। এক বিদেশি কাপলের সন্তান চাই, কৃতির সৌন্দর্য মুগ্ধ করে তাদের, তাই ২০ লাখ টাকার পরিবর্তে সারোগেসির মাধ্যমে সন্তান চেয়েছিলেন ওই কাপল।

বহু ডিলেমার পর শেষ পর্যন্ত রাজি হন কৃতি। যদিও তার মনে প্রশ্নও থাকে প্রচুর। তার ফিগার নষ্ট হবে কিনা, বাড়ি সামলাবেন কীভবে, সবকিছুর পর অবশেষে তিনি এই পদ্ধতির মধ্যে দিয়ে যান। মা হওয়ার প্রস্তুতিও নেন।

বেবি বাম্প দেখা যায় তার। হঠাৎই বেঁকে বসেন এই দম্পতি। বলেন তাদের সন্তান চাই না। কৃতির কাছে মা হওয়ার প্রস্তাব নিয়ে আসেন পঙ্কজ ত্রিপাঠি, তিনি কৃতিকে গর্ভপাতের কথা বলেন। কৃতি পড়েন মহা বিপদে। এর পরই বাড়িতেও জানাজানি হয়ে যায়। সব বাধা কাটিয়ে অবশেষে ফুটফুটে এক সন্তানের জন্ম দেন কৃতি।

এমন গল্পের ট্রেলার দেখে আন্দাজ করা যাচ্ছে পঙ্কজ ত্রিপাঠির সঙ্গেই বিয়ে হবে কৃতির। টানটান ট্রেলার দেখে মনে হচ্ছে সিনেমা দেখে এক মুহূর্তও বোর হবেন না সিনেমাপ্রেমীরা। আসছে ৩০ জুলাই নেটফ্লিক্সে ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে ছবিটির।

Check Also

পর্নো জগতের সম্পর্কে ভয়াবহ তথ্য দিলেন মিয়া খলিফা

পর্নো দুনিয়া সম্পর্কে ভয়াবহ তথ্য দিলেন পর্নো জগতের বিখ্যাত সাবেক তারকা মিয়া খলিফা (২৬)। অভিযোগ …