Home / এক্সক্লুসিভ / বিদেশী স্টাইলে ঘর সাজিয়ে পাতত ফাদ, টার্গেট অবিবাহিত সুন্দরি তরুনি

বিদেশী স্টাইলে ঘর সাজিয়ে পাতত ফাদ, টার্গেট অবিবাহিত সুন্দরি তরুনি

শ’য়নক’ক্ষক সাজিয়েছেন পশ্চিমা বা’সাবাড়ির আদলে। সফটওয়্যারের মাধ্যমে ব্যবহার করেন ফ্রা’ন্সে’র নম্বর। এর পেছনে একটাই টা’র্গে’ট অ’বিবা’হিত সু’ন্দরী ত’রুণী। বিদেশি বাসাবাড়ির আদলে সাজানো কক্ষ থেকে সফটওয়ারের মাধ্যমে ফ্রা’ন্সের ফোন নম্বর থেকে কথা বলতেন ত’রু’ণী’দের সঙ্গে। কখনো ফোনে, কখনো ইমোতে আবার কখনো হো’য়াট’সঅ্যা’পে।

বি”য়ে করে ইউরোপে নিয়ে যাওয়ার প্র’লো’ভনে ফেলেন তাদের। কাউকে গোপনে বিয়ে করেন আবার কাউকে বি”য়ের আশ্বাস দিয়ে ঝুলিয়ে রেখে আদায় করেন মোটা অঙ্কের টাকা। ফ্রান্স প্রবাসী পরিচয়ে এমন প্রতারণা করে অসংখ্য মেয়ের স’র্ব’নাশ করে অবশেষে পু”লি”শে’র’ খাঁচায় ব”ন্দি হয়েছেন তিনি। ভ’য়ং’কর এই প্র’তার’কের নাম ইমাম হোসেন (৪২)।

তার কাছে প্রতারিত হয়ে সর্বস্বান্ত হওয়া এক ত’রু’ণী’র মা”ম”লা”র প্রেক্ষিতে বুধবার (২০ জানুয়ারি) দিবাগত রাত ৪টার দিকে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উ’পজে’লার ঘোষগাঁও (কোনাপাড়া) গ্রামের নিজ বাড়ি থেকে জগন্নাথপুর থা”না পু”লি”শে”র সহযোগিতায় তাকে গ্রে”ফ”তা”র করে বিশ্বনাথ থা”না পু”লি”শ। তিনি ওই গ্রামের মৃ”ত আবদুল কুদ্দুছের ছেলে।

গত বছরের ২৭ ডিসেম্বর সিলেটের সিনিয়র জুডিশিয়াল ম্যা’জিস্ট্রে’ট আ”দা”ল”ত-৩ এ ইমাম হোসেনকে প্রধান অ’ভি’যু’ক্ত করে ৫ জনের বি”রু”দ্ধে মা”ম”লা করেন সিলেটের গোলাপগঞ্জ উ’পজে’লার ভাদেশ্বর গ্রামের ক্ষতিগ্রস্ত ওই ত’রু’ণী। আ”দা”ল”তে”র নির্দেশে গত ২ জানুয়ারি বিশ্বনাথ থা”না”য় মা”ম”লা রুজু হয়।

মা”ম”লা”র অপর আ”সা”মি”রা হলেন সিলেটের ওসমানী নগরের দিরারাই গ্রামের আবদুল জব্বারের ছেলে বশির উদ্দিন, সুনামগঞ্জের জগন্নাথপুর উ’পজে’লার ঘোষগাঁও গ্রামের দুদু মিয়ার ছেলে লেবু মিয়া মিন্টু, তার স্ত্রী মিনু ও বাওধরন গ্রামের মৃ”ত তরমুজ আ’লীর ছেলে রুপন আহমদ।

মা”ম”লা”র তদন্তকারী ক’র্মক’র্তা থা”না”র উ’পপ’রিদর্শক (এস”আই) দেবাশীষ শর্ম্মা জানান, ‘পু”লি”শে”র প্রাথমিক জিজ্ঞাসাবাদে ৪টি বিয়ে করেছে বলে জানিয়েছে ইমাম হোসেন। তবে, আমাদের ধারণা তার বিয়ের সংখ্যা ১৫-২০টির মতো হবে। তার মোবাইল ফোন ঘেঁটে পু”লি”শ অনেক তথ্য ও অ’সং’খ্য মে”য়ে সঙ্গে তার ছবি পেয়েছে।

সে শতাধিক মেয়ের স”র্ব”না”শ করেছে বলে ধারণা করছি। তার রিমান্ড চাইবে পু”লি”শ।’ প্র”তা’র’ক ইমাম হোসেনকে গ্রে”ফ”তা”রে’র সত্যতা নিশ্চিত করেন থা”না”র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও’সি) শামীম মুসা। তিনি জানান, ‘তাকে বৃহস্পতিবার দুপুরে সিলেটের আ”দা”ল”তে প্রেরণ করা হয়েছে।

Check Also

লিপস্টিক ব্যবহারে ভয়ংকর ক্ষতি

নারীদের সাজের প্রধান অনুষঙ্গ হচ্ছে লিপস্টিক। পোশাকের রঙের সঙ্গে মিলিয়ে নারীরা তাদের ঠোঁট রাঙিয়ে থাকেন। …