Home / বিনোদন / বিকৃত যৌ’নাচারে বাধ্য করায় লাদেনের হাতে খুন হয় ডায়না

বিকৃত যৌ’নাচারে বাধ্য করায় লাদেনের হাতে খুন হয় ডায়না

রাজধানীর যাত্রাবাড়ীর তৃতীয় লি'ঙ্গের মাকসুদুর রহমান ওরফে ডায়না হ'ত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। বিকৃত যৌ'নাচারে বাধ্য করায় ডায়নাকে খুন করে তারই একসময়ের সঙ্গী শোয়েব আক্তার ওরফে লাদেন। লাদেন টাকার বিনিময়ে মাকসুদুরের সাথে শারীরিক সম্পর্ক করতেন। লাদেনকে শেরপুর থেকে গ্রেফতার করেছে যাত্রাবাড়ী থানা পুলিশ। বুধবার (৩১ আগস্ট) ডিএমপির মিডিয়া সেন্টারে এক ব্রিফিংয়ে এসব তথ্য দেয় পুলিশ।

ডিএমপির ওয়ারী বিভাগের উপ পুলিশ কমিশনার জিয়াউর আহসান তালুকদার বলেন, যুক্তরাষ্ট্র প্রবাসী মাকসুদুরের বাসাতে দীর্ঘদিন ধরে কাজ করতো লাদেন। কিন্তু বিকৃত যৌ'ন লালসার কাছে লাদেনকে প্রায়ই জোর করতেন ডায়না। তবে লাদেন সম্প্রতি বিয়ে করে এমন সম্পর্ক থেকে নিজেকে গুটিয়ে আনেন। তারপরও বাসায় ডেকে জৈবিক চাহিদা মেটাতে গেলে তাদের মধ্যে ঝগড়াঝাটি হয়। এক পর্যায়ে লাদেন ঘরে থাকা হাতুড়ি দিয়ে ডায়নার মাথায় আঘাত করে পালিয়ে যায়।

গত ২৭ আগস্ট যাত্রাবাড়ীতে ডায়নার নিজ বাসা থেকে ডায়নার গলিত লা'শ উদ্ধার করে যাত্রাবাড়ী থানা পুলিশ। লা'শ উদ্ধারে গিয়ে পুলিশ জানায়, ১০ দিন আগে তাকে হ'ত্যা করা হয়েছে। এ সময় লা'শের কাছ থেকে যৌ'ন উ'ত্তেজক ওষুধ পাওয়া যায়। উদ্ধার হয় চারটি বিদেশি কুকুর।

Check Also

পাঁচদিন যৌ’নপল্লিতে থাকার কারণ জানালেন নিপুণ (ভিডিও)

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নিপুণ আক্তার। চলচ্চিত্রের পাশাপাশি ব্যস্ত আছেন নিজের ব্যবসা প্রতিষ্ঠান নিয়েও। এদিকে …