Home / বিনোদন / বাসার টয়লেটেও নামিদামি ব্র্যান্ডের মদ রেখেছিলেন পরীমনি

বাসার টয়লেটেও নামিদামি ব্র্যান্ডের মদ রেখেছিলেন পরীমনি

রাজধানীর বনানীতে আলোচিত চিত্রনায়িকা পরীমনির বাসায় সাঁড়াশি অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ তাকে আটক করেছে র‌্যাব। অভিযানে নতুন মাদক লাইসার্জিক অ্যাসিড ডাইইথ্যালামাইড (এলএসডি), মদ ও আইস উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাবের একটি দায়িত্বশীল সূত্র।

অভিযানে অংশ নেয়া এক র‌্যাব কর্মকর্তা জানান, অভিযান শুরুর পর চিত্রনায়িকা পরীমনি নানা ধরনের টালবাহানা শুরু করেন। তিনি র‌্যাবকে অসহযোগিতা করে কালক্ষেপণ করেন। এ সময়ে তিনি তার বাসায় থাকা মদ লুকানোর চেষ্টা করেছিলেন। কিন্তু ঘরভর্তি মাদক তিনি কোথায় লুকাবেন ভেবে পাচ্ছিলেন না। তার বাসা তল্লা'শি করে ফ্ল্যাটের কেবিনেট থেকে বিদেশি মদ, এলএসডি ও আইস উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, তার ড্রয়িং রুমের কাভার, শো-কেস, ডাইনিং রুম, বেডরুমের সাইড টেবিল ও টয়লেট থেকে বিপুল সংখ্যক মদের বোতল উদ্ধার করা হয়।

অভিযানে অংশ নেওয়া অপর এক র‌্যাব কর্মকর্তা জানান, পরীমনির বাসার প্রত্যেক জায়গায় মদসহ নানা ধরনের মাদক ছিল। তার কাছে এমন মদ রয়েছে যা দেশে আমদানি করার সক্ষমতা কম লোকের রয়েছে। দেশি-বিদেশি নামিদামি ব্র্যান্ডের মদে তার বাসা ভরপুর।

এদিকে পরীমনি আটকের পর র‌্যাব সদর দফতরে নেয়া হয়েছে। সেখানে অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদ করে আইনি প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

Check Also

মিলনে রাজি হইনি বলে সিনেমা থেকে বাদ পড়েছি : শ্রীলেখা

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহ'ত্যার পর ফিল্ম ইন্ডাস্ট্রির জঘন্য রাজনীতি ও পক্ষপাতদুষ্টের কথা সামনে …