Home / সারাদেশ / বাথরুমে-খাটের নিচে ১১২ লিটার সয়াবিন তেল, বেডরুমে ২৫০ কেজি ডাল

বাথরুমে-খাটের নিচে ১১২ লিটার সয়াবিন তেল, বেডরুমে ২৫০ কেজি ডাল

কুমিল্লায় এক ওএমএস ডিলারের বাথরুম আর খাটের নিচে পাওয়া গেছে টিসিবির ১১২ লিটার সয়াবিন তেল। এছাড়া তার বেডরুমে পাওয়া গেছে টিসিবির ২৫০ কেজি মসুর ডাল। এ ঘটনায় ঐ ডিলারকে ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

বুধবার সন্ধ্যায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের কুমিল্লা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আছাদুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, সকাল সাড়ে ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত নিয়মিত অভিযানের অংশ হিসেবে আমরা কুমিল্লা নগরীর কালিয়াজুড়ি এলাকায় অভিযান চালাই। ঐ সময় দেখতে পাই স্থানীয় ওএমএস ডিলার মেসার্স সাইফুল এন্টারপ্রাইজের মালিক ফয়সালুর রহমান তার দোকানে টিসিবির তেল ইচ্ছেমতো দামে বিক্রি করছেন। পরে আমরা তার বাড়িতে গিয়ে খাটের নিচ এবং বাথরুম থেকে ১১২ লিটার টিসিবির সয়াবিন তেল উদ্ধার করি। এছাড়া তার বেডরুম থেকে ৫০ কেজি ওজনের ৫ বস্তা টিসিবির মসুর ডাল উদ্ধার করা হয়।

সহকারী পরিচালক আছাদুল ইসলাম বলেন, এ ঘটনায় ঐ ডিলারকে ৪০ হাজার টাকা জরিমানা ও উদ্ধারকৃত মালামাল এতিমদের মাঝে বণ্টনের জন্য জেলা ম্যাজিস্ট্রেটের কাছে হন্তান্তর করা হয়েছে।

জনস্বার্থে এ কার্যক্রম অব্যাহত রাখার আশ্বাসও দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের কুমিল্লা জেলা কার্যালয়ের এ কর্মকর্তা।

Check Also

দেড় বছরের সন্তানকে বাঁচাতে খালি হাতেই বাঘের সঙ্গে মায়ের লড়াই

ভারতের মধ্যপ্রদেশে বন থেকে হঠাৎই লোকালয়ে এসে দেড় বছরের এক শিশুকে আক্রমণ করে বসে বাঘ। …