Home / বিনোদন / বহু ছেলে খেয়েছি তবে ত্রিশ বছর ছেলেদের স্বাদটাই ভিন্ন : শ্রীলেখা

বহু ছেলে খেয়েছি তবে ত্রিশ বছর ছেলেদের স্বাদটাই ভিন্ন : শ্রীলেখা

কলকাতার খ্যাতিমান অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বিকল্প ধারার ছবিতে তার অনবদ্য অভিনয়ের ভক্তঅনেক। রূপের আবেদনের পাশাপাশি চরিত্রকে নিজের মধ্যে ধারণ করে সেটা ফুটিয়ে তুলতে শ্রীলেখা

বরাবরই পটু। সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘রেনবো জেলি’। এই ছবির প্রসঙ্গেই এক সাক্ষাৎকারে তিনি কথা বলেছেন ব্যক্তিগত বিভিন্ন বিষয়ে।

কিছু দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে যে, শ্রীলেখা নতুন করে সম্পর্কে জড়িয়েছেন। তবে সেটা কার সঙ্গে, তা স্পষ্ট নয়। এবার শ্রীলেখা নিজেই স্বীকার করলেন তার নতুন সম্পর্কের কথা। তিনি বলেন, সত্য-মিথ্যা জানি না। তবে আমার থেকে বয়সে ছোট এক বিশেষ বন্ধু আছে। ওর সঙ্গে কাজও করছি।

শ্রীলেখা আরো বলেন, ওর সঙ্গে যখন ঘনিষ্ঠ হই, তখন আমার স্পেস প্রব্লেম হয়। বিয়ে তো করব না, এটা কনফার্ম। প্রথম থেকেই জানি, এ সম্পর্কের কোনো ভবিষ্যৎ নেই। তবে একটা মায়া আছে, ভালবাসা আছে। কিন্তু ২০ বা ৩০ বছর বয়সে যেটা ছিল সেই প্রেম এখন আর নেই। তবে ছেলে বন্ধু কম বয়সী হলে স্বাদটা একটু ভিন্ন হয়।

নতুন এই প্রেমিক সম্পর্কে শ্রীলেখা আরো বলেন, ওর বয়সটা কম, ইমোশন অনেক বেশি। ওর ব্যাপারটা অনেক বেশি প্রকট, বয়সের কারণে। ওই বয়সে আমার এক্স হাজব্যান্ডের জন্য যে আকুতিটা ছিল সেটা সে আমার মতো করে রেসিপ্রোকেট করতে পারত না। ঠিক একইভাবে আমি এখন ওর সেই আকুতিটা হয়তো রেসিপ্রোকেট করতে পারি না। এটা একটা অদ্ভুত ভিসিয়াস সার্কেল। আসলে প্রেম বিষয়টাই এখন ইলিউশন আমার কাছে। আরও পড়ুন : ২ কোটি টাকাতেও রাজি হলেন না এই অভিনেত্রী। সবসময় যেন আলোচনায় থাকতেই পছন্দ করেন। আবারও খবরের শিরোনামে তিনি। এবার ফেয়ারনেস ক্রিমের দুই কোটি টাকার বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়ে আলোচনায় মালায়ালম অভিনেত্রী সাঁই পল্লবী।

ভারতের গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়েছে, অভিনেত্রী সাঁই পল্লবী নিজে মেকআপ ব্যবহার করেন না বললেই চলে। পর্দায় যতটুকু না হলেই নয়, ততটুকু মেকআপে দেখা যায় এ অভিনেত্রীকে। নিজের ত্বকের খুঁতগুলো লুকাতে চান না তিনি। আর সেকারণেই ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করতে চাননি।

এর আগে পল্লবী বলেছিলেন, ‘আমি বিউটি প্রোডাক্টের পক্ষে নই। আপনি যেমন এবং আপনার ত্বকের রঙ যেমন, সেটাতেই আপনার আত্মবিশ্বাসী হতে হবে।’ ২০১৫ সালে ‘প্রেমাম’ ছবির মাধ্যমে সিনেমায় অভিষেক হয় সাঁই পল্লবীর। প্রতিটি সিনেমাতেই তার লুক রাখা হয়েছে খুব সাদামাটা। তার ব্রণগুলোও মেকআপে ঢেকে দেওয়া হয়নি।

সর্বশেষ মুক্তি পাওয়া হরর সিনেমা ‘আথিরানে’ ফাদা ফসিলের বিপরীতে অভিনয় করে সুনাম কুড়িয়েছেন পল্লবী। এ ছাড়া তার ‘এনজিকে’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এই ছবিতে সুরিয়া এবং বিরাট পাভরমের পাশাপাশি রানা দুর্গাবর্তীর সঙ্গে অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন সাঁই পল্লবী।

Check Also

ঢাকা ছাড়লেন বলিউড-টলিউড তারকারা

বলিউডের আলোচিত আইটেম গার্ল সানি লিওন। শনিবার (১২ মার্চ) তিনি ঢাকায় এসেছেন। হযরত শাহজালাল আন্তর্জাতিক …