Home / এক্সক্লুসিভ / বউ বাপেরবাড়ি, ভ্যানচালককে অচেতন করে সারারাত বলাৎকার করলেন এসআই

বউ বাপেরবাড়ি, ভ্যানচালককে অচেতন করে সারারাত বলাৎকার করলেন এসআই

রংপুরের পীরগাছা থানা পুলিশের এসআই স্বপন কুমার রায়ের বিরুদ্ধে ভ্যানচালক ও নৈশ্য প্রহরীকে বলাৎকারের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে পুলিশ সুপারের নিদের্শে তাকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

শুক্রবার বিষয়টি নিশ্চিত করে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র রায় জানান, অভিযুক্ত এসআই স্বপন কুমার রায় নীলফামারীর ডিমলা উপজেলার বাসিন্দা। তার স্ত্রী বাপের বাড়ি যাওয়ায় বাড়িতে কেউ না থাকায় এসআই স্বপন কুমার রায় বুধবার রাতে এক ভ্যানচালককে তার বাড়িতে ডেকে নেন। এর পর তাকে অচেতন করে বলাৎকার করেন। সারারাত সেখানে অবস্থানের পর বৃহস্পতিবার সকালে সেখান থেকে পালিয়ে বাড়িতে চলে যান ঐ ভ্যানচালক। এরপর তিনি অসুস্থ অনুভব করলে সন্ধ্যায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ওসি আরো জানান, পীরগাছার সদর ইউনিয়নের শুখানপুকুর গ্রামের দুই ব্যক্তি মৌখিকভাবে এসআই স্বপন কুমারের বিরুদ্ধে বলাৎকার করেছেন বলে অভিযোগ করেছেন। অভিযোগকারীদের মধ্যে একজন ভ্যানচালক, অন্যজন নৈশ প্রহরী। ভ্যানচালক বুধবার রাতে বলাৎকারের শিকার হন। নৈশ প্রহরী এক সপ্তাহ আগে এসআই স্বপনের বলাৎকারের শিকার হন।

এদিকে এ ঘটনা জানাজানি হলে বৃহস্পতিবার রাতে জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরীর নির্দেশে অভিযুক্ত স্বপন কুমার রায়কে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

Check Also

ভাবিকে বিয়ে করা কি জায়েজ?

দাম্পত্য সম্পর্কের গুরুত্ব বোঝাতে পবিত্র কোরআনে আল্লাহ রাব্বুল আলামীন ইরশাদ করেছেন, স্ত্রীরা তোমাদের ভূষণ এবং …