Home / এক্সক্লুসিভ / প্রেম-ভালোবাসা বাড়াতে কুকুর বানিয়ে স্বামীকে শহর ঘোরালেন স্ত্রী

প্রেম-ভালোবাসা বাড়াতে কুকুর বানিয়ে স্বামীকে শহর ঘোরালেন স্ত্রী

স্বামীর গলায় কুকুরের বেল্ট। বেল্টের এক প্রান্ত স্ত্রীর হাতে এবং অন্য প্রান্ত স্বামীর গলায়। এভাবেই সারা শহর ঘুরে বেড়াচ্ছেন স্ত্রী। ঠিক যেন পোষা কুকুর নিয়ে ঘুরছেন তিনি। এভাবে তারা শপিংমল, রেস্তোরাঁয় টেবলের নীচে পোষা সারমেয়টির মতোই স্বামী হাঁটু গেড়ে বসে রয়েছেন। অন্য়দিকে স্ত্রী একের পর এক ডিশ সাবার করে দিচ্ছেন। এমনই দৃশ্য দেখে কেউ ভিডিও করে পোস্ট করে দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। যা দেখে হতবাক নেটিজেনরা। ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গেছে।

জানা যায়, ঐ নারীর নাম লুয়ানা কাজাকি। তার স্বামী আর্থার ও উরসো। ব্রাজিলের রেলস্টেশনসহ বিভিন্ন জায়গায় ঐ নারী এবং তার স্বামীকে দেখা যায় ছবি তুলতে। কুকুরের মতো অঙ্গভঙ্গি করতে। রেলস্টেশনে গলায় বেল্ট ও কুকুরের মুখোশ পরা স্বামী চার হাত-পায়ে হাঁটার ভঙ্গিতে চলছেন। স্ত্রী তার গলায় হাত বুলিয়ে দিচ্ছেন। তবে মুখোশ পরা স্বামীর চেহারা বাইরের লোক দেখতে পায়নি। সেখানে তারা দাঁড়িয়েও পোজ দিয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পরা কয়েকটি ছবিতে দেখা যায়, একটি রেস্তোরাঁর টেবিলে বসে আসেন ঐ নারী। টেবিলের পাশে তার স্বামী মুখোশ পরে কুকুরের ভঙ্গীতে বসে আছেন। এ সময় স্ত্রী একের পর এক খাবার খাচ্ছেন। পাশাপাশি একটি ছবিতে দেখা যায়, আর্থার কুকুর সেজে লুয়ানার পায়ে জুতাও পরিয়ে দিচ্ছেন। ঐ দৃশ্য ভিডিও করে অনেকেই পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

এ বিষয়ে লুয়ানা বলেন, তারা নিজেদের মধ্যে প্রেম-ভালোবাসা বাড়াতেই এই কাজ করেছেন। মানুষ কী মনে করবে, তাতে আমার কিছু যায় আসে না। আমি কোনো অপরাধ করিনি। কাউকে বির'ক্ত করিনি। ফলে কারও সমস্যা হওয়ার কথা না।

Check Also

দেহব্যবসা করে চালিয়েছেন পড়াশোনা, সুন্দরী প্রতিযোগিতায় জিতেছেন একাধিকবার

ভারতের প্রথম রূপান্তরকামী সুন্দরী তিনি। ভারতে তো বটেই দেশটির বাহিরেও সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়ে আন্তর্জাতিক …