Home / এক্সক্লুসিভ / প্রেমিকের গোপনাঙ্গ অস্বাভাবিক বড়’ ক্ষতিপূরণ চেয়ে আদালতে প্রেমিকা!

প্রেমিকের গোপনাঙ্গ অস্বাভাবিক বড়’ ক্ষতিপূরণ চেয়ে আদালতে প্রেমিকা!

স্বামীর পু'রুষাঙ্গ ‘বিশাল’ বড়, তাই বিয়ের এক সপ্তাহ পরেই আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা করলেন নাইজেরিয়ার সদ্য বিবাহিত এক মহিলা।

আয়ষা ডান্নুপাওয়া নামের তিন সন্তানের মা ওই গৃহবধূ জানিয়েছেন স্বামী আলি মাইজিনারির অতিরিক্ত বড় পু'রুষাঙ্গ তাঁর কাছে আতঙ্কের। তাই ডিভোর্স চাইছেন তিনি।

আদালত অবশ্য আয়ষার আবেদনে সাড়া দিয়ে বিবাহ বিচ্ছেদের স্বপক্ষেই মত দিয়েছে। ডিভোর্সের দিন সাতেক আগে নাইজেরিয়ার জামফারা প্রদেশের ইসলামিক শরিয়া আদালতে মাইজিনারিকে বিয়ে করেন আয়েষা। আয়েষার প্রথম বিয়েও সুখের হয়নি।

স্থানীয় ঐতিহ্য অনুযায়ী বিয়ের পর স্বামীর বাড়িতে বসবাস শুরুর আগে নববধূকে স্বামীর বাবা-মায়ের বাড়িতে থাকার আমন্ত্রণ জানানো হয়।

কিন্তু স্বামীর সঙ্গে প্রথম যৌ'ন স'ঙ্গমের পর থেকেই আয়ষার ভাষায় তাঁর মানসিক আতঙ্কের প্রহর শুরু হয়।

আদালতে তিনি জানিয়েছেন ”ও যখন এল, আমরা মিলিত হলাম, কিন্তু সেই অভিজ্ঞতা দুঃস্বপ্নের সামিল। যৌ'ন মি'ল'ন উপভোগ করার পরিবর্তে বিষয়টা আতঙ্কের হয়ে উঠল, ওর পে'নিস অত্যাধিক বড় ছিল।”

প্রথমবারের যৌ'ন মি'ল'ন ব্যর্থ হওয়ার পরে নিজের মায়ের কাছে গিয়ে তাঁর সমস্যার কথা খুলে বলেন আয়েষা। তাঁর মা কিছু ওষুধ দিয়ে বলেন, এই ওষুধ খেলেই নাকি আয়েষা স্বামীর সঙ্গে স্বাভাবিক যৌ'নজীবন যাপন করতে পারবেন।

কিন্তু, ফের যৌ'ন মি'ল'নে লিপ্ত হওয়ার সময় আয়েষা অনুভব করেন তাঁর স্বামীর পু'রুষাঙ্গ ”সহ্যের তুলনায় অতিরিক্ত বড়”। তিনি বুঝতে পারেন কোনও ওষুধেই আসলে এই সমস্যার সমাধান হবে না। স্বামীর সঙ্গে কথা বলেই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন আয়েষা ডান্নুপাওয়া।

মাইজিনারি আয়েষার অভিযোগ অস্বীকার করেননি। তিনি শুধু জানিয়ে ছিলেন বিয়ে বাবদ যে খরচা তাঁর হয়েছিল তা ফেরত পেলেই ডিভোর্সে তাঁর বিন্দুমাত্র আপত্তি নেই।

Check Also

ঘুমের মধ্যে পায়ে টান লাগা বড় কোনো বিপদের ইঙ্গিত নয় তো?

মাঝরাতে অনেকেরই পায়ে টান লেগে ঘুম ভেঙে যায়। যা খুবই যন্ত্রণাদায়ক। এই যন্ত্রণা কয়েক সেকেন্ড …