Home / বিনোদন / প্রেমিককেই বিয়ে করছেন আচঁল

প্রেমিককেই বিয়ে করছেন আচঁল

ঢাকাই সিনেমার লাস্যময়ী নায়িকা আঁচল। কিছু দিন ধরেই তার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। পাত্র ইন্ডাস্ট্রির উঠতি গায়ক সৈয়দ অমি। অমির সঙ্গে আঁচলের প্রেমের বিষয়টি নিয়ে অনেক দিন ধরেই কানাঘোষা চলছে। তাদের দু’জনকে বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যায়। অমির গানের মডেলও হয়েছেন এই নায়িকা।

এবার অমির সঙ্গে প্রেম ও বিয়ের খবর নিশ্চিত করলেন নায়িকা নিজেই।

জানা গেছে, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী বছর আয়োজন করে বিয়ে করবেন তারা। আঁচল বলেন, বিয়ে তো আর গোপন করার মতো বিষয় না। করলে সবাইকে জানিয়েই করব।

অমি প্রসঙ্গে আঁচল বলেন, ২০২০ সালে একটি মিউজিক্যাল ফিল্মের সুবাদে ওর সঙ্গে আমার পরিচয়। এরপর থেকেই আমাদের ভালো সম্পর্ক। বিষয়টি আমাদের দুই পরিবারই জানে। আসলে একটা সময় পর দুই পরিবারের সদস্যদের বিষয়টি জানাই। তারাও এতে সম্মতি দিয়েছেন। সব ঠিক থাকলে, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী বছর বিয়ে করার ইচ্ছা আছে আমাদের।

২০১১ সালে ঢালিউডে ক্যারিয়ার শুরু করেন আঁচল। তার অভিনীত প্রথম সিনেমা ‘ভুল’। তবে তার অভিনীত প্রশংসিত ছবি ‘জটিল প্রেম’।

চলচ্চিত্র ক্যারিয়ারে শাকিব খান, বাপ্পি চৌধুরী, আরিফিন শুভর সঙ্গে জুটি হয়েছেন আঁচল। যদিও শেষ ক’বছরে আর সেভাবে পাওয়া যায়নি তাকে।

অমি গানের জগতের মানুষ। আঁচলের সঙ্গে ‘ও জান রে’ গানে কাজ করেছেন সম্প্রতি। তার সঙ্গেই প্রকাশের অপেক্ষায় আছে ‘তুই ছাড়া কে আছে বল’ শিরোনামের আরেকটি গান।

এ ছাড়া অবমুক্ত হয়েছে, রঙিলা ভাবের কন্যা, তুই, ওরে প্রিয়া, মন কান্দেসহ বেশ কিছু কাজ।

Check Also

মিলনে রাজি হইনি বলে সিনেমা থেকে বাদ পড়েছি : শ্রীলেখা

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহ'ত্যার পর ফিল্ম ইন্ডাস্ট্রির জঘন্য রাজনীতি ও পক্ষপাতদুষ্টের কথা সামনে …