Home / বিনোদন / প্রেগনেন্সির সময় কারিনার জন্য যা করেছিলেন শাশুড়ি

প্রেগনেন্সির সময় কারিনার জন্য যা করেছিলেন শাশুড়ি

অভিনয়ের সঙ্গে নিজের সংসারও ভালোভাবে গুছিয়ে নিয়েছেন অভিনেত্রী কারিনা কাপুর খান। স্বামী সাইফ আলি খান ও দুই পুত্রকে নিয়ে নতুন বাড়িতে সুখে রয়েছেন বেবো।

তবে এবার অভিনয়ের পাশাপাশি তিনি একজন লেখকও। কারিনার লেখা বইটিতে রয়েছে তার গর্ভাবস্থার সময়ের কথা। এই বইটি অন্য মায়েদেরও অনুপ্রাণিত করবেন বলে মনে করছেন অভিনেত্রী।

বইটিতে লেখা আছে তার শ্বশুরবাড়ি মানুষজন তাকে কতটা সাহায্য করেছিল যখন তিনি তৈমুর ও জেহকে জন্ম দেন। কারিনার শাশুড়িমা অর্থাত শর্মিলা ঠাকুরের সঙ্গে খুব গভীর সম্পর্ক তার।

শর্মিলা ঠাকুরই নাকি কারিনাকে বলেছিলেন প্রেগনেন্সির সময় তার কাজকর্ম অব্যাহত রাখতে। পাশাপাশি কারিনা যা করতে পছন্দ করতেন তাতেই সঙ্গ দিয়েছেন শাশুড়ি মা। কারিনা কাপুর খান এটাও খোলসা করেন যে তার বিয়ের পর শর্মিলা ঠাকুর তাকে কখনো অভিনয় নিয়ে বাধা দেননি। বরং তিনি কারিনাকে বিয়ের পর এবং মা হওয়ার পর অভিনয় চালিয়ে যাওয়ার উপদেশ দিয়েছেন।

এককথায় কারিনার কাছে অনুপ্রেরণাময় মানুষ হলেন শাশুড়ি মা শর্মিলা ঠাকুর। পাশাপাশি, কারিনা তার মা ও প্রবীণ অভিনেত্রী ববিতা কাপুরকে নিজের জীবনের রোল মডেল বলে মনে করেন। জীবনে এগিয়ে যাওয়ার জন্য তার মা সর্বক্ষণ তাকে অনুপ্রাণিত করেছে। কারিনার লেখা বইটিতে তিনি সাইফের কথাও উল্লেখ করেছেন। সাইফ সম্পর্কে তিনি লিখেছেন, সবসময় কারিনার সঙ্গে দেন এবং তিনি যা করতে পছন্দ করেন সেটাতেই এগিয়ে যেতে বলেন।

Check Also

পরীমনির বাসায় মিলেছে ভয়ঙ্কর এলএসডি-আইস মাদক

রাজধানীর বনানীতে আলোচিত চিত্রনায়িকা পরীমনির বাসায়অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ তাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন …