Home / বিনোদন / প্রথমে বিয়ে নিয়ে নুসরাত ফারিয়ার দুঃসংবাদ, এবার সুসংবাদ

প্রথমে বিয়ে নিয়ে নুসরাত ফারিয়ার দুঃসংবাদ, এবার সুসংবাদ

প্রায় তিন বছর আগে প্রেমিক রনি রিয়াদ রশিদের সঙ্গে বাগদান সারলেও বিয়ে নিয়ে দুঃসংবাদ দিয়েছেন ঢাকাই সিনেমার গ্ল্যামারাস নায়িকা নুসরাত ফারিয়া। তাদের বিয়ে আর হচ্ছে না বলে জানিয়েছেন তিনি। সে সময় তিনি বলেন- যার সঙ্গে বাগদান হয়েছে, তার সঙ্গে বিয়ে হচ্ছে না। সেই বিয়ে ভেঙে গেছে।

কিন্তু আবারো তার বিয়ে নিয়ে রহস্যের সুতো দীর্ঘায়িত করেই যাচ্ছেন নুসরাত ফারিয়া। ক’দিন আগে বলা সেই কথা উড়িয়ে দিয়ে আবারো নতুন করে আশা জাগানিয়ার খবর দিলেন তিনি। বিয়ে নিয়ে এখনো তিনি আশাবাদী। দিলেন সুসংবাদ। দেশীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ফারিয়া জানান, ভাগ্যে থাকলে তাদের বিয়ে হবেই।

তবে কি রনির সঙ্গে বিয়ে হচ্ছে না? এই প্রসঙ্গের উত্তরে বলেন, আসলে ভাগ্য মানুষকে কোথায় কখন নিয়ে যায়, তা কি আমরা কেউ বলতে পারি? পারি না। আমরা সবাই জানি, জন্ম-মৃত্যু-বিয়ে এসব মানুষের হাতে নেই। ভাগ্যে থাকলে আমাদের বিয়ে হবেই।

একইসঙ্গে বিয়ের প্রতি অনীহা প্রকাশ করে এ অভিনেত্রী বলেন, মাত্রই গ্র্যাজুয়েশন শেষ হলো। কাজে আরো বেশি সময় দিতে চাই। এই সময়ে বিয়ের মতো বড় দায়িত্ব নিতে চাই না।

এর আগে সংবাদমাধ্যমে ফারিয়া স্পষ্ট জানিয়েছিলেন রনির সঙ্গে বিয়েটা তার হচ্ছে না। সে সময় বলেছিলেন, এই বিয়েটা আর হচ্ছে না! আমি যা করি, বুঝেশুনেই করি। রনির সঙ্গে আমার সবসময়ই যোগাযোগ আছে। সারা জীবনই বন্ধুর মতো সম্পর্ক থাকবে। বিয়ে না করার সিদ্ধান্তটি দুজনের বোঝাপড়াতেই হয়েছে। হুট করে কোনো কিছু করা ঠিক না।

প্রসঙ্গত, ২০২০ সালের ১ মার্চ দুই পরিবারের উপস্থিতিতে বাগদান সারেন ফারিয়া-রনি। ওই বছরের জুনে খবরটি প্রকাশ্যে আনেন নায়িকা। কথা ছিল, একই বছরের ডিসেম্বরে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন। তবে সেটি আর বাস্তবে রূপ পাচ্ছে নিচ্ছে কি নিচ্ছে না. তা এখনও নিশ্চিতভাবে কিছু বলা যাচ্ছে না।

Check Also

চিৎকার করছিলাম ঐসব না করতে, তবু ছাড়েনি : রেশমি

ঐসব না করতে চিৎ’কার করছিলাম-বলিউডের মি’ডিয়া পাড়ায় প্রায়ই শো’না যায় কা’স্টিং কা’উচের কথা। সো’জা কথায় …