Home / এক্সক্লুসিভ / প্রতি ১০ জনের মধ্যে ৭ জন বিবাহিত মহিলা মজে পরকিয়ায়, বলছে সমীক্ষা

প্রতি ১০ জনের মধ্যে ৭ জন বিবাহিত মহিলা মজে পরকিয়ায়, বলছে সমীক্ষা

এক সমীক্ষায় দেখা গেছে যে আমাদের দেশের প্রায় ৭০ শতাংশ মহিলারা কোন না কোন ভাবে পু'রুষদের ঠকিয়ে থাকেন। কিন্তু আপনার মনে হয়তো এটাই আসবে যে এটি কি করে সম্ভব ? হ্যাঁ, এটাই সম্ভব এবং এটা আমি বলছিনা, এটা বলছে সমীক্ষা। সুতরাং এই কথাটা সহজেই উড়িয়ে দেওয়া যায় না। তবে চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত খবর।

একটি ডেটিং অ্যাপ যা ২০০৯ সালে ফ্রান্সে লঞ্চ করা হয়। সেটি ভারতে ২০১৭ সাল নাগাদ আসার পর জানা গেছে যে প্রায় পাঁচ লক্ষ্য ভারতীয় পু'রুষ ও মহিলা একটি অ্যাপ ব্যাবহার করেন।

এই অ্যাপটির নাম গ্লিডেন, এই অ্যাপটি একটি অনলাইন ডেটিং অ্যাপ, আর এই অ্যাপ দ্বারা এই পু'রুষ ও মহিলাদের উপরে একটি সমীক্ষা চালিয়ে তাদের হাতে উঠে এসেছে এমন কিছু চাঞ্চল্যকর তথ্য যা জানলে রীতিমত চমকে যেতে হয়।

এই সমীক্ষার রেজাল্ট থেকে জানা গেছে যে প্রায় ৭০ শতাংশ ভারতীয় মহিলা এই অ্যাপটি ব্যাবহার করেন। অর্থাৎ প্রায় ১০ জনে ৭ জন মহিলা এই অ্যাপটি ব্যাবহার করেন। এর কারণ কি সেই বিষয়ে সমীক্ষা চালিয়ে জানা গেছে যে,

এই ধরনের মহিলারা সংসারের বেশীর ভাগ কাজ এবং একাকী মুহূর্তে তার স্বামিদের কাছে পান না এবং কিছু কিছু ক্ষেত্রে তার সাথে এও ধারনা পাওয়া যায় যে মহিলারা দীর্ঘ অনেক বছরের দাম্পত্ব জীবনে তাদের সম্পর্কে এক ঘেয়েমি ঢুকে পড়েছে, ফলে মনকে সতেজ করতে তাদের এই সিদ্ধান্ত।

এই ‘গ্লিডেন’-এর পক্ষ থেকে আরও জানানো হয়েছে যে, কিছু কিছু শহর যেমন কলকাতা, মুম্বাই ও বেঙ্গালুরু সবথেকে বেশি এই তিন শহরের মহিলারাই এই পরকিয়া কাণ্ডে বেশি জড়িয়ে পড়ছেন।

গ্লিডেন আরও বলছে, অন্য পু'রুষের সাথে সম্পর্কে জড়িয়ে পড়া ১০ জন মহিলার মধ্যে চারজন মহিলা দাবি করেছেন যে, এর ফলে তাদের আসল স্বামির সাথে সম্পর্ক আরও দৃঢ় হয়েছে এবং মুলত ৪০ এর উর্ধে বা ৪০ এর কাছাকাছি বয়েসের মহিলারাই এই সম্পর্কে জড়িয়ে পড়ছে।

Check Also

‘শারীরিক চাহিদা’ মেটাতে না পারায় স্বামীকে খু”ন!

মাত্র দেড় মাস আগে সিরাজগঞ্জের শাহজাদপুরের আগনুকালি গ্রামের মৃত আবুসামার ছেলে শরিফুল (২৫) বিয়ে করেছিলেন …