Home / বিনোদন / প্রকৃত শিল্পীরা কখনো খারাপ হতে পারে না

প্রকৃত শিল্পীরা কখনো খারাপ হতে পারে না

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনির বনানীর বাসায় গতকাল বিকেলে অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহিনী সদস্যরা। প্রায় চার ঘণ্টার অভিযান শেষে রাত ৮টার দিকে তাকে উত্তরার র‌্যাব সদর দপ্তরে নেওয়া হয়।

এ সময় নায়িকার বাসা থেকে বিপুল পরিমাণে বিদেশি মদ, ভয়ংকর মাদক এলএসডি (লাইসার্জিক অ্যাসিড ডায়েথিলামাইড) এবং আইসও (ক্রিস্টাল মেথ) উদ্ধার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা।

তার আড়াই ঘণ্টা পর বনানীর বাসা থেকে প্রযোজক নজরুল ইসলাম রাজকেও হেফাজতে নেয় র‌্যাব।

পরীর ঘটনায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি বা শিল্পীদের পক্ষ থেকে তাৎক্ষণিক কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ফোন করেও পাওয়া যায়নি সমিতির সভাপতির মিশা সওদাগর কিংবা সাধারণ সম্পাদক জায়েদ খানকে। অথচ গত জুনে ফেসবুক লাইভে পরী নির্যাতন ও ধ'র্ষণচেষ্টার অভিযোগ তুললে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব হয়ে উঠেছিলেন তারা। সেসময় কথা বলেছিলেন বিভিন্ন অঙ্গনের শিল্পীরাও।

তবে এবার এর চিত্রটা ছিল ভিন্ন। গতকাল লাইভে পরী প্রায় ঘণ্টা খানেক সাহায্য চাইলেও তার বাসার আশেপাশে যাননি কোনো তারকা বা বন্ধুও। অবশ্য রাতে কয়েকজন নির্মাতাকে দেখা গেছে, পরীর প্রসঙ্গে ফেসবুকে স্ট্যাটাস দিতে। তখনও নিরব ছিল শিল্পী সমিতি! রাত ১২টার পর জায়েদ খান বিষয়টি নিয়ে কথা বলেন ফেসবুকে।

তিনি জানান, অপরাধী শিল্পকে ব্যবহার করে মাত্র। তবে প্রকৃত শিল্পীরা কখনো খারাপ হতে পারে না। ২/১ জনের কারণে সকলকে খারাপ ভাবা কাম্য নয়।

জানা গেছে, শিল্পী সমিতির এই নেতা আপাতত বিষয়টি নিয়ে সাংবাদিকের সঙ্গে কথা বলতে ‘দ্বিধায়’ আছেন।

উল্লেখ্য্য, গতকাল বুধবার বিকেলে হঠাৎ করেই পরী তার ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভে এসে ‘বাসায় অজ্ঞাত ব্যক্তিরা’ দরজা ধাক্কাধাক্কি করছেন বলে অভিযোগ করেন। পরে জানা যায়, র‌্যাবের গোয়েন্দা শাখার একটি দল তার বাসায় সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিযানে গেছেন। বিকেল পাঁচটা থেকে প্রায় চার ঘণ্টা নাটকীয় অভিযানের পর পরীর বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, আইস ও এলএসডি মাদক উদ্ধারের দাবি করে র‌্যাব।

Check Also

মিলনে রাজি হইনি বলে সিনেমা থেকে বাদ পড়েছি : শ্রীলেখা

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহ'ত্যার পর ফিল্ম ইন্ডাস্ট্রির জঘন্য রাজনীতি ও পক্ষপাতদুষ্টের কথা সামনে …