Home / বিনোদন / প’র্নকাণ্ডে আলোচিত শিরিন শিলা ঢাকা ছেড়েছেন, তুলছেন না ফোন

প’র্নকাণ্ডে আলোচিত শিরিন শিলা ঢাকা ছেড়েছেন, তুলছেন না ফোন

ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা শিরিন শিলা। অভিনয়ে খুব একটা পাকা না হলেও গ্ল্যামার আর ফটোজেনিক মুখশ্রী দিয়ে প্রযোজক-পরিচালকের নজর কেড়েছেন তিনি। অনেকে তাকে বাংলা সিনেমায় নতুন অশ্লীল নায়িকা হিসাবেও ডাকেন! নায়িকা পরীমনিকে গ্রেফতারের পর তিনিও ফের আলোচনায় এসেছেন শিরিন শিলা।

সম্প্রতি পর্নকাণ্ডে বার বার আলোচনায় আসছে শিরিন শিলার নামও। তিনি এখন ঢাকায় নেই বলে জানা গেছে। তার সবশেষ ফেসবুক আপডেট ছিল ৩ আগস্ট। যেখানে দেখা যায় তিনি ফেনীতে অবস্থান করছেন।

এই ইস্যুতে তার নাম কেন বার বার আসছে, বিষয়টি নিয়ে শিরিন শিলার মতামত জানার চেষ্টা করা হয়েছে। কিন্তু শিরিন শিলা ফোন তোলেননি।

ক্যাসিনোকাণ্ডে বহিষ্কৃত যুবলীগ নেতা আরমানের ঘনিষ্ঠজন ছিলেন এই শিলা। খুব অল্প সময়ে কোটি কোটি টাকার মালিক বনে গেছেন তিনি। চলচ্চিত্রে নিয়মিত কাজ না থাকলেও বিলাসবহুল জীবনযাপন করেন শিরিন শিলা।

ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘হিটম্যান’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। ছোটবেলা থেকেই নাচ শিখেছেন সুরছন্দ ললিতকলা একাডেমিতে। অভিনয় করেছেন শিশুশিল্পী হিসেবে বেশ কিছু নাটকে। অভিনয়ের পাশাপাশি শিলা বর্তমানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে সমাজকর্মে পড়াশোনা করছেন।

শিরিন শিলা ছাড়াও এই তালিকায় নায়লা নাঈম, শুভা, মানসি, মৌরি ও আঁচল, মৃদুলার নাম ঘুরে ফিরে আসছে। জানা গেছে, তালিকায় থাকা এসব মডেল-নায়িকারা মাদক এবং অবৈধ পর্নগ্রাফি ব্যবসার সঙ্গে জড়িত।

Check Also

পর্নো জগতের সম্পর্কে ভয়াবহ তথ্য দিলেন মিয়া খলিফা

পর্নো দুনিয়া সম্পর্কে ভয়াবহ তথ্য দিলেন পর্নো জগতের বিখ্যাত সাবেক তারকা মিয়া খলিফা (২৬)। অভিযোগ …