Home / বিনোদন / পরীমনির আরেক স্বামীর খোঁজ দিলো তারই নানা

পরীমনির আরেক স্বামীর খোঁজ দিলো তারই নানা

‘টক অব দ্যা কান্ট্রি’ চিত্রনায়িকা পরীমনির ‘প্রথম স্বামী’ ফেরদৌস কবীর সৌরভের দাবি, তাদের এখনো তালাক হয়নি। এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে জল কম ঘোলা হচ্ছে না। এরই মধ্যে শোনা গেল আরেকটি বিয়ের খবর। সৌরভে সঙ্গে নয়, সেটিই ছিল পরীমনির প্রথম বিয়ে।

পরীমনির নানা শামসুল হক গাজী জানান, স্মৃতির (পরীমনি) মায়ের মৃত্যুর পর সে আমাদের বাড়িতে থেকে ভগিরাতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে লেখাপড়া করে। পরীমনি খুব মেধাবী ছিল। গরিব হওয়ায় কোনো প্রাইভেট পড়তে পারেননি। তারপরও সে পঞ্চম শ্রেণিতে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছিল।

এসএসসিতে প্রথমবার ফেল করলেও দ্বিতীয়বার পাস করে বলে জানায় পরীমনির নানা। তিনি জানান, পরবর্তীতে স্থানীয় একটি কলেজে ভর্তি হলেও বরিশালে থাকা খালাতো ভাই ইসমাইল হোসেনের সঙ্গে বিয়ে হয়। সেখানে ২ বছরের দাম্পত্য জীবনের পর বিচ্ছেদ হয়।

এরপর ২০১২ সালের ২৮ এপ্রিল শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনির সঙ্গে তার বিয়ে হয় বলে দাবি কেশবপুরের ফেরদৌস কবীর সৌরভের। কেশবপুর পৌরসভার এমএমআরও কাজী এম ইমরান হোসেন এক লাখ টাকা দেনমোহরে তাদের বিয়ের রেজিস্ট্রেশন সম্পন্ন করেন। ২০১৬ সালের ফেব্রুয়ারিতে পরীমনি ও সৌরভের কয়েকটি ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে পড়েছিল ফেসবুকে। পাওয়া গিয়েছিল বিয়ের কাবিননামার একটি কপিও।

এর পরে পরীমনি ও সাংবাদিক তামিম হাসানের মধ্যে বাগদান হয় ২০১৯ সালে ১৪ই ফেব্রুয়ারি। দীর্ঘদিন প্রেমের সম্পর্কের তারা বাগদানের তথ্য জানান। তবে সেই সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়নি। তবে পরীমনি আনুষ্ঠানিকভাবে বিয়ের ঘোষণা দেন ২০২০ সালে। সেই বছরের ১০ মার্চ পরীমণি বিয়ে করেন কামরুজ্জামান রনির সঙ্গে। রনি একজন সহকারী পরিচালক। নাটকীয় সেই বিয়েতে তারা মাত্র ৩ টাকা কাবিন করেছিলেন। সেই বিয়ে ৫ মাসও টেকেনি।

Check Also

পর্নো জগতের সম্পর্কে ভয়াবহ তথ্য দিলেন মিয়া খলিফা

পর্নো দুনিয়া সম্পর্কে ভয়াবহ তথ্য দিলেন পর্নো জগতের বিখ্যাত সাবেক তারকা মিয়া খলিফা (২৬)। অভিযোগ …