Home / সারাদেশ / নোয়াখালীতে এবার বিয়ের মাত্র ২ মাসে মা হলেন নববধূ

নোয়াখালীতে এবার বিয়ের মাত্র ২ মাসে মা হলেন নববধূ

বিয়ের পর মাত্র কয়েক মাসের ব্যবধানে নববধূ মা হন এমন সংবাদ প্রায় সময় শোনা যায়। এবার তেমনি এক নববধূ বিয়ের মাত্র ২ মাসের ব্যবধানে মা হলেন। আর এই ঘটনা ঘটেছে নোয়াখালীতে। এই ঘটনা প্রকাশ্যে আসার পর ব্যাপক আলোচনা সমালোচনা শুরু হয়েছে। আর ওই নববধূ মা হওয়ার পর বর্তমানে ওই এলাকার অনেকে নানা রকম কথা বলছেন। তবে জানা গেছে ওই নববধূর সঙ্গে এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল। আর বিয়ের আগে সেই প্রেমিকার সঙ্গে নববধূ গভীর সম্পর্কে জড়ান এমনটা মনে করা হচ্ছে। ওই প্রেমিকের সঙ্গে গভীর সম্পর্কের কারণেই নববধূ মা হয়েছে। এই ঘটনা সম্পর্কে এবার বিস্তারিত জানা গেল।

ওই নববধূ উপজেলার চরলক্ষী গ্রামের বাসিন্দা। মঙ্গলবার চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, রোববার বিকেলে সন্তান প্রসব করেন ওই তরুণী। এ ঘটনায় সন্তান জন্ম দেয়া তরুণীর মা থানায় মেয়ের আগের প্রেমিককে আসামি করে মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, ওই তরুণীর (১৮) সাথে এক বছর আগে মো: রাসেল (২০) নামের যুবকের মুঠোফোনে পরিচয় হয়। তিনি উপজেলার চরলক্ষী গ্রামের মৃ”ত নুরুল হকের ছেলে। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে সেই সূত্রে অভিযুক্ত রাসেল ভিকটিমের সাথে গভীর সম্পর্ক করার চেষ্টা করে। ভিকটিম প্রস্তাবে রাজি না হলে তিনি তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার গভীর সম্পর্ক করেন। সবশেষ গত ৫ জানুয়ারি ভিকটিমের বাড়িতে এসে তার ইচ্ছার বিরুদ্ধে জোর করে তার সঙ্গে গভীর সম্পর্ক করে। একপর্যায়ে ভিকটিম তরুণী অ”ন্তঃ”স”ত্ত্বা হয়ে পড়েন।

বিষয়টি ভিকটিম প্রথমে গো”প”ন রাখেন। রাসেল তরুণীকে বিয়ে করতে অস্বীকার করায় দু’মাস আগে ভিকটিমের অন্যত্র বিয়ে হয়। গত ১৫ অক্টোবর সন্ধ্যায় তিনি মা হন।

চরজব্বর থানার ওসি জিয়াউল হক বলেন, এ ঘটনায় অভিযুক্ত যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ আসামিকে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে।

এদিকে, ওই নববধূর ঘটনা নিয়ে বর্তমানে নানা রকম আলোচনা সমালোচনা চলছে। অনেকে বলেন বিয়ের আগে ওই মেয়ের সম্পর্কে ভালো করে খোঁজ নেওয়ার প্রয়োজন ছিল। আর তারা এই বিষয়টি প্রকাশ না করেই বিয়ে দিয়েছে। তবে এবার ওই নববধূর মা তার মেয়ের আগের

Check Also

যেভাবে নামকরণ করা হলো ঘূর্ণিঝড় ‘সিত্রাং’

ঘূর্ণিঝড় সিত্রাং ধেয়ে আসছে। বাংলাদেশের বিভিন্ন উপকূলীয় এলাকায় আগামী মঙ্গলবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় আঘাত হানতে …