Home / বিনোদন / নায়িকা মৌসুমীর ফিগার নিয়েও বাজে মন্তব্য করেছিলেন ডা. মুরাদ

নায়িকা মৌসুমীর ফিগার নিয়েও বাজে মন্তব্য করেছিলেন ডা. মুরাদ

বর্তমানে টক অব দ্য কান্ট্রি তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। চিত্রনায়িকা মাহিয়া মাহিকে মোবাইল কলে অকথ্য ভাষায় গালাগাল এবং জোর করে তুলে আনার হুমকির ঘটনায় ফেঁসে গেছেন তিনি। সেখানে তিনি মাহিকে দ্রুত দেখা করতে বলে ধ'র্ষণের হুমকি ও আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে তুলে নিয়ে আসার ধমকি দেন।

এ ঘটনায় গতকাল রোববার (৬ ডিসেম্বর) প্রধানমন্ত্রী তাকে প্রতিমন্ত্রী পদ থেকে পদত্যাগের নির্দেশ দেন। সেই প্রেক্ষিতে ‘ব্যক্তিগত কারণ’ দেখিয়ে আজ মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরেই নিজ দফতরে পদত্যাগপত্র পাঠিয়েছেন তিনি।

এদিকে সামাজিক মাধ্যমে ডা. মুরাদ হাসানের আরও কিছু বিতর্কিত বক্তব্যের ভিডিও ছড়িয়ে পড়েছে। এরমধ্যে একটি ভিডিও ঢাকাই সিনেমার আরেক জনপ্রিয় নায়িকা মৌসুমীকে ঘিরে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে মৌসুমীকে উদ্দেশ্য করে ডা. মুরাদ বলেন, ‘কেয়ামত থেকে কেয়ামত-অসাধারণ একটি ছবি। সুপার-ডুপার হিট। মৌসুমী এখনও অভিনয় করছেন। সবই ভালো, শুধু ওয়েটটা কমাতে হবে। ফিল্মে যারা অভিনয় করবেন, তাদের কাছে হাতজোড় করে অনুরোধ করছি, ওয়েটটার দিকে নজর রাখবেন।’

জানা যায়, গত অক্টোবরের শেষ সপ্তাহে ‘স্বপ্নের রাজকুমার’ সিনেমার মহরতে উপস্থিত ছিলেন ডা. মুরাদ হাসান। সেখানেই তিনি মৌসুমীকে নিয়ে ওই কটূ মন্তব্য করেন।

গত ৩০ নভেম্বর ‘ময়ূরাক্ষী’সিনেমার মহরতে গিয়ে আবারও মৌসুমীকে নিয়ে অশালীন মন্তব্য করেন তিনি। বলেন, “এর আগে মৌসুমীকে নিয়ে কথা বলেছিলাম। অনেকেই মাইন্ড করেছেন। মৌসুমীকে টার্গেট করে বলেছি, তা তো নয়। আমি সবাইকে বলেছি। একজন নায়িকার ওয়েট কন্ট্রোল করতে হবে। নায়িকার ভূমিকায় কেউ যদি এমন ‘মোটাসোটা’ হয়, এতে বাংলাদেশের মর্যাদা ক্ষুণ্ণ হয়।”

Check Also

নায়ক মান্না স্মরণে গান লিখলেন স্ত্রী শেলী মান্না

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক মান্না। অসংখ্য ভক্তকে শোকের সাগরে ভাসিয়ে ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি না-ফেরার …