Home / এক্সক্লুসিভ / না’রীদের গো’পনাঙ্গ চো’ষার বিষয়ে কিছু তথ্য জেনে নিন!

না’রীদের গো’পনাঙ্গ চো’ষার বিষয়ে কিছু তথ্য জেনে নিন!

গোপনাঙ্গ চুষলে তারা অসাধারন যৌ'ন অনুভূতি অনুভব করে। তবে, সে'ক্সের শুরুতেই নারীদেরযোনিতে চুমু না খেয়ে তার যৌ'ন কাতরস্থানগুলোতে (স্ত'ন, যোনি, নিতম্ব, নাভী ইত্যাদি)চলে গেলে তার ধারনা হতে পারে যে আপনি তাকে টাকা দিয়ে ভাড়া করে দ্রুত সেই টাকা উসুল করার চেষ্টা করছেন। গভীরভাবে ভালোবাসার সাথে সঙ্গিনীকে চুমু খাওয়া দুজনের জন্যই প্রকৃতপক্ষে এক অসাধরন যৌ'নানন্দময়সে'ক্সের সূচনা করে।

অনেকেই দাড়ি না কামিয়ে সে'ক্স করেন, এই মনে করে যেআসল কাজ তো আমার হাত আর লি'ঙ্গের! কিন্ত যখন আপনার সঙ্গিনীকে চুমু খাবেন, তার স্ত'ন চুষবেন, তার সারাদেহে জিহবা বুলাবেন এবং বিশেষ করে যখন নারীদের যোনি চুষবেন তখন আপনার ধারালো খোচা খোচা দাড়ি বেশিরভাগ ক্ষেত্রেই আপনার সঙ্গিনীকে আনন্দ নয় বরং অসস্তি ও ব্যথা দেবে।

ত্বক সতেজ রাখতে পাঁচ উপাদান দূষণ, মানসিক চাপ, অস্বাস্থ্যকর অভ্যাস ইত্যাদি ত্বককে মলিন করে তোলে। আর মলিন ত্বক কার ভালো লাগে? কিছু প্রাকৃতিক উপাদান রয়েছে যেগুলো ত্বককে সতেজ রাখতে সাহায্য করে। ত্বক সতেজ রাখবে এমন কিছু উপাদানের কথা
জানিয়েছে জীবনধারা বিষয়ক ওয়েবসাইট বোল্ডস্কাই।

১. শসা
শসা ত্বককে সতেজ রাখার একটি চমৎকার উপাদান। শসা পেস্ট করে মুখে মাখুন। কিছুক্ষণ পর ঠান্ডা পানি দিয়ে মুখ ধুয়ে ফেলুন। এ ছাড়া ফ্যাসিয়াল টোনার হিসেবে শসার রস ব্যবহার করতে পারেন। ত্বককে সতেজ রাখতে দিনে একবার এটি ব্যবহার করুন।

২. অ্যালোভেরা জেল
অ্যালোভেরাও ত্বক সতেজ রাখতে সাহায্য করে। অ্যালোভেরার মাঝখান থেকে কেটে জেল বের করুন। সরাসরি ত্বকে লাগান। কিছুক্ষণ পর ত্বক ধুয়ে ফেলুন।

৩. লেবুর রস
একটি তুলার বলে লেবুর রস লাগান। এরপর সম্পূর্ণ মুখে মাখুন। নিয়মিত এটি ব্যবহারে ত্বকের ক্লান্তভাব অনেকটা কমবে।

৪. মধু
মধুর মধ্যে রয়েছে অ্যান্টি অক্সিডেন্ট। এটি ত্বককে মিনিটের মধ্যে সতেজ করে তুলতে পারে। প্রতিদিন ত্বকে অরগানিক মধু মাখুন। এতে ত্বকের মলিনভাব কমবে এবং ত্বক সতেজ হবে।

৫. গোলাপ জল
ত্বকের যত্নে গোলাপ জল একটি চমৎকার উপাদান। এটি প্রাকৃতিক পরিষ্কারক হিসেবে কাজ করে। ত্বক সতেজ রাখতে ঘুমের আগে গোলাপ জল মাখুন। এতে সকালবেলা একটি সতেজ লুক পাবেন।

Check Also

ভাবিকে বিয়ে করা কি জায়েজ?

দাম্পত্য সম্পর্কের গুরুত্ব বোঝাতে পবিত্র কোরআনে আল্লাহ রাব্বুল আলামীন ইরশাদ করেছেন, স্ত্রীরা তোমাদের ভূষণ এবং …