Home / বিনোদন / নারীদের আকর্ষণ করার উপায় জানালেন ইমরান হাশমি

নারীদের আকর্ষণ করার উপায় জানালেন ইমরান হাশমি

ইমরান হাশমির সিনেমায় চুমু থাকবে না এটা যেন ভাবাই যায় না। তার অভিনীত সিনেমা মানেই চুমুর দৃশ্য থাকবেই। বলিউডের জনপ্রিয় এই তারকা অনস্ক্রিনে অন্য যে কারোর চেয়ে বেশি ঘনিষ্ঠ আর চুমুর দৃশ্যে অভিনয় করেছেন। এমন দৃশ্যে নিখুঁত অভিনয়ের জন্যই দর্শকরা তাকে পছন্দ করে, ভালোবাসে।

ইমরান হাশমি জানান, নারীদের আকর্ষণ করার উপায় তিনি খুব ভালোভাবে জানেন। সেজন্য কেউ যদি নারীদের আকর্ষণ করতে চান, তাহলে তার কাছে ক্লাস করতে হবে।

একবার ‘দ্য কপিল শর্মা শো’তে হাজির হন ইমরান হাশমি। সেখানে প্রসঙ্গক্রমে রোম্যান্সের কথা ওঠে। তখন ইমরান বলেন, যেকোনো সিনেমায় শাহরুখ খান নায়িকাকে পান একেবারে শেষ অংশে। এর জন্য তাকে বহু কাঠখড় পোড়াতে হয়। কিন্তু আমার ক্ষেত্রে উল্টোটা হয়। আমার বেশিরভাগ সিনেমাতেই নায়িকাকে আমি প্রথমে পেয়ে যাই, তার পর গল্প শুরু হয়।

শাহরুখ খানকে বলা হয় কিং অব রোম্যান্স। সিনেমায় প্রেমের জন্য নানা বাধা মোকাবিলা করে তিনি সফল হন। মূলত সেটাই মজার ছলে বলেছেন ইমরান হাশমি। এরপর কপিল শর্মাও স্বভাবসিদ্ধ উপায়ে মজা করেন, টেনে আনেন ‘ভিগে হোট তেরে’ গানের প্রসঙ্গ।

তখন ইমরান হাশমি বলেন, সত্যিই যদি কেউ কোনো নারীকে নিজের দিকে আকর্ষিত করতে চান, তাহলে আমার সিনেমা দেখতে হবে। আমার ক্লাস করতে হবে।

এদিকে ইমরান হাশমি বর্তমানে ব্যস্ত আছেন বডি ট্রান্সফরম্যাশনে। ‘টাইগার থ্রি’ সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। এছাড়া তার হাতে ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ এবং ‘চেহরে’ সিনেমার কাজও রয়েছে।

Check Also

যে কারণে মোশাররফ করিমের বিরুদ্ধে কুমিল্লায় মামলা

কুমিল্লার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নাট্য অভিনেতা মোশাররফ করিমসহ চারজন ও একটি টেলিভিশন কর্তৃপক্ষের বিরুদ্ধে …