Home / এক্সক্লুসিভ / নাভির আকৃতি দেখে কোনও ব্যক্তির এই রহস্যময় বিষয়গুলি অনায়াসে জেনে যেতে পারেন।

নাভির আকৃতি দেখে কোনও ব্যক্তির এই রহস্যময় বিষয়গুলি অনায়াসে জেনে যেতে পারেন।

নারীর দেহের আকর্ষণীয় হলো তার নাভি। আজ অবধি, আপনি যদি কারও নাভি উপেক্ষা করে থাকেন তবে এটি পড়ার পরে আপনার মনোভাব বদলে যাবে। নাভির আকৃতি স্বাস্থ্যের রহস্যও জানায়। যদি এটি কোনওর অসুস্থতার কথা বলে তবে এটি কারওর উন্নত স্বাস্থ্যের তথ্যও দেয়।

ব্যাখ্যা করে বলে দিই যে, নাভি পেটের শরীরের একটি খুব সুন্দর এবং সংবেদনশীল অঙ্গ। এজন্য মহিলারা তাদের সুন্দর করে তুলতে অস্ত্রোপচারে যান, তবে তারা নাভির সৌন্দর্য বাড়িয়ে তুললেও সত্যটি হ’ল এর আসল অবস্থাটি আপনাকে সম্পর্কিত অনেকগুলি সত্যই বলে। আসুন আমরা নাভির আকৃতিটির অর্থ কী তা বিশদে জানি।

1-উল্লম্ব নাভি:
বলা হয়ে থাকে যে, যেসব মহিলার নাভি বাইরের দিকে বেরিয়ে আছে তারা প্রকৃতির দ্বারা যথেষ্ট সাহসী এবং নির্ভীক। তারা তাদের যে কোনও কাজ নিষ্ঠার সাথে করে। কাজের ক্ষেত্রেও তিনি পরিষ্কার-পরিচ্ছন্নতা পছন্দ করেন। তারা কাজ শেষ হওয়ার পরেও অসম্পূর্ণ বোধ করে যতক্ষণ না তারা কাজ করার পরে সন্তুষ্ট হয়।

2 – সজ্জিত নাভি:
এটি বিশ্বাস করা হয় যে উর্ধ্বমুখী নাভির মহিলাদের জীবনে কিছু পেতে কঠোর পরিশ্রম করতে হবে। যাইহোক, তারা প্রকৃতির দ্বারা সৎ, যার কারণে তারা আরও জটিলতার মুখোমুখি হয়।

3-গোল নাভি:
অনেক মহিলার নাভিটি গোলাকার আকার ধারণ করবে। এটি বিশ্বাস করা হয় যে এই জাতীয় মহিলারা স্বভাব অনুসারে খুব সাধারণ এবং কোমল। এই জাতীয় মহিলারা তাদের স্বাস্থ্য এবং চিন্তাভাবনার ক্ষেত্রে সর্বদা অন্যদের থেকে এক ধাপ এগিয়ে থাকে।

4- ডান নাভি:
কিছু মহিলার নাভি পেটের মাঝখানে নয়, কিছুটা দূরে অবস্থিত। এটি বিশ্বাস করা হয় যে এই জাতীয় মহিলারা খুব দ্রুত কথা বলে। খেলাধুলায় তাদের আগ্রহের পাশাপাশি তাদের মেজাজের দিকটি আরও বেশি।

5-অনুভূমিক নাভি:
যার নাভির আকার অনুভূমিক, সেই মহিলার থেকে অল্প দূরে থাকায় উপকারী। বিশ্বাস করা হয় যে এই মহিলাগুলি আপনার ভাল জিনিসগুলি থেকে কিছু ভুল পয়েন্ট সরিয়ে দেবে এবং সর্বদা অন্যের ত্রুটিগুলি সরিয়ে রাখবে।

6 – গভীর নাভি:
বিশ্বাস অনুসারে, যে মহিলাগুলি নাভির চেহারায় ফাঁকা, তারা প্রকৃতির খুব ভাল। তার আচরণ তাকে সর্বদা সবার কাছে রাখে। তারা খুব সংবেদনশীল এবং তারা অন্যের যত্ন নিতে পছন্দ করে।

7-আরও সংবেদনশীল নাভি:
যে নারীদের নাভি বেশি সংবেদনশীল তারা খুশি মেজাজে থাকে এবং তারা হাসতে পছন্দ করে। যদি এই জাতীয় মহিলারা আপনার সাথে থাকে তবে বুঝতে হবে যে অসুখী হওয়ার পরেও তারা আপনাকে অসন্তুষ্ট থাকতে দেয় না।

8-বাহ্যমুখী নাভি:
বাহমুখী নাভির মহিলারা বাহিরের দিকে উঁকি মারছেন বলে তাদের ভাগ্য সমৃদ্ধ বলা যেতে পারে। তিনি সবসময় ইতিবাচক এবং সবকিছু সম্পর্কে উচ্ছ্বসিত। একই সময়ে, এটি বিশ্বাস করা হয় যে মহিলার নাভি মাঝখানে থাকে, তারা সহজেই গর্ভবতী হন। এছাড়াও তারা প্রকৃতির দ্বারা সহজ।

Check Also

ভাবিকে বিয়ে করা কি জায়েজ?

দাম্পত্য সম্পর্কের গুরুত্ব বোঝাতে পবিত্র কোরআনে আল্লাহ রাব্বুল আলামীন ইরশাদ করেছেন, স্ত্রীরা তোমাদের ভূষণ এবং …