Home / এক্সক্লুসিভ / দুই স্ত্রী চাইছেন তাদের কাছে ৩ দিন করে থাকবে স্বামী, আর একদিন ‘অফ ডে’!

দুই স্ত্রী চাইছেন তাদের কাছে ৩ দিন করে থাকবে স্বামী, আর একদিন ‘অফ ডে’!

এক পু'রুষের দুই স্ত্রী তারা নিজেদের মধ্যে ভাগ করে নিচ্ছেন স্বামীকে। কার সঙ্গে কতদিন থাকবে স্বামী তারাই তা ঠিক করে দিলেন। তামি'ল'নাড়ুর কোয়েম্বাটোরের ঝাড়খণ্ডের রাঁচীতে এই ঘটনা ঘটেছে। দুই স্ত্রী চাইছেন তিনদিন করে প্রত্যেকের কাছে থাকুক তাদের স্বামী। এমনকি স্বামীকে দিচ্ছেন একদিন ‘ডে অফ’ও।

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা যায়, ওই ব্যক্তির নাম রাজেশ। তাঁর দুই স্ত্রী। কিন্তু, সময় কাটানো নিয়ে তাদের মধ্যে সমস্যা তৈরি হয়। সমাধানে দুই স্ত্রী হাজির হন পুলিশের কাছে। প্রায় প্রত্যেক দিনই থানায় গিয়ে হাজির হচ্ছিল রাজেশের দুই স্ত্রী। আর তাতে বেজায় বিপাকে পড়ে থানা পুলিশ। এরই মধ্যে থানায় দ্বিতীয় স্ত্রী অভিযোগ ‘পাঁচ দিন হয়ে গিয়েছে, স্বামী আসেনি। কিছু একটা করুন।’ এরপরই পুলিশ দুই স্ত্রী’কে নিয়ে থানায় আসতে বলে রাজেশকে।

পুলিশের উপস্থিতিতেই সমঝোতায় আসে স্ত্রী’রা। পুলিশের সামনেই ঠিক হয়, সপ্তাহের প্রথম ৩দিন প্রথম স্ত্রী’র কাছে থাকবে রাজেশ, পরের ৩দিন থাকবে দ্বিতীয় স্ত্রী’র কাছে। আর অন্য ১দিন ‘অফ ডে।’ জানা যায়, ২০১৬ সালে প্রথম বিয়েটি করেন রাজেশ। তারপর আবার আরেকটি বিয়ে করে ফেলেন। এরপর ফের ম্যাটরিমনিয়াল সাইটে দিয়ে দিয়েছিলেন নিজের ছবি।

কারণ আরও এক মহিলাকে বিয়ে করতে চান তিনি। ঘটনার কথা জানার পর থেকেই, তাঁর প্রথম দুই স্ত্রী বারবার তাঁর অফিসের সামনে অনশনে বসছিলেন। শেষ পর্যন্ত পুলিশ গিয়ে সেই অনশন তোলে, দুই স্ত্রী এবং অভিযুক্ত যুবককে থানায় ডাকেন। থানার সামনে পৌঁছে, দুই স্ত্রী এবং তাঁদের পরিজনরা ওই যুবকের উপর গুছিয়ে হাতের সুখ করে নেন।

Check Also

ভাবিকে বিয়ে করা কি জায়েজ?

দাম্পত্য সম্পর্কের গুরুত্ব বোঝাতে পবিত্র কোরআনে আল্লাহ রাব্বুল আলামীন ইরশাদ করেছেন, স্ত্রীরা তোমাদের ভূষণ এবং …