Home / সারাদেশ / দায়িত্ব পালনকালে দ্রুতগামী পিকআপের চাপায় এসআই নিহত

দায়িত্ব পালনকালে দ্রুতগামী পিকআপের চাপায় এসআই নিহত

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় দায়িত্ব পালনকালে দ্রুতগামী পিকআপ চাপায় মোস্তফা কামাল নামে এক এসআই নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত ১২টার দিকে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে তিনি মারা যান।

এর আগে কুমিল্লা-সিলেট মহাসড়কের কুটির কালামুড়ি এলাকায় পিকআপ তাকে চাপা দিলে গুরুতর আহত হন মোস্তফা কামাল। তিনি ফেনী জেলার ফুলগাজী উপজেলার পৈহারা গ্রামের মৃত আলী আজমের ছেলে।

জেলা পুলিশ বিভাগ সূত্রে জানা গেছে, কসবা উপজেলার কুটি ইউনিয়নের কালামুড়িয়ায় কুমিল্লা-সিলেট মহাসড়কে ফোর্স নিয়ে দায়িত্ব পালন করছিলেন এসআই মোস্তফা কামাল। এ সময় কুমিল্লাগামী একটি অজ্ঞাতনামা পিকআপ তাকে পেছন থেকে ধাক্কা দিলে মাথায় ও শরীরে মারাত্মক আঘাত পান তিনি। সঙ্গে থাকা কনস্টেবলরা উদ্ধার করে কসবা উপজেলা হাসপাতালে নিলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ২৫০ শয্যা ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠান।

রাত ১২টার দিকে সেখানে নিলে চিকিৎসক মির্জা মোহাম্মদ সাঈদ এসআই মোস্তফা কামালকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহিনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে ছুটে আসেন।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের চিকিৎসক মির্জা মোহাম্মদ সাঈদ জানান, পুলিশ কর্মকর্তার মাথা এবং পায়ের আঘাত গুরুতর ছিল। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা মোহাম্মদ শাহিন জানান, এসআই মোস্তফা কামাল দায়িত্ব পালনকালে একটি পিকআপ তাকে চাপা দেয়। পরে হাসপাতালে আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে ঘাতক পিকআপ ভ্যানটিকে আটক করা সম্ভব হয়নি। আমরা পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেব।

Check Also

স্ত্রীর অনুরোধে লাইফ সাপোর্টে থাকা স্বামীর থেকে সংগ্রহ করা হল শুক্রাণু

করোনা আক্রান্ত স্বামী হাসপাতালে ভর্তি। রয়েছেন লাইফ সাপোর্টে। কিন্তু স্ত্রী চান সন্তান ধারণ করতে। সেই …