Home / এক্সক্লুসিভ / OTT-তে রিলিজ হল সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ, ভুল করেও পরিবারের সামনে ক্লিক করবেন না

OTT-তে রিলিজ হল সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ, ভুল করেও পরিবারের সামনে ক্লিক করবেন না

বর্তমানে সিনেমা বা ধারাবাহিকের থেকেও মানুষকে বেশি আকর্ষণ করছে একেকটা যৌ'নতা ভরা ওয়েবসিরিজগুলি। যেগুলি মার্কেটে আসা মাত্রই মানুষকে যৌ'ন তৃপ্তিতে ভরিয়ে দিচ্ছে। এইসব ওয়েবসিরিজ প্রতিনিয়ত লঞ্চ হয়ে চলেছে একেকটা পপুলার ওটিটি প্ল্যাটফর্মে। এইসব ওয়েব প্লাটফর্মগুলির মাধ্যমে বাংলা, হিন্দির পাশাপাশি অন্যান্য আঞ্চলিক ভাষারও একাধিক ওয়েব সিরিজ রিলিজ করে। যা টেক্কা দেয় বড় বড় বাজেটের সিনেমাগুলিকেও।

এইসব ডিজিটাল মার্কেটের অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি সবচেয়ে বেশি রিলিজ করে উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি ওয়েব প্ল্যাটফর্ম গুলিতে। আর এইসব ওয়েবসিরিজগুলির যৌ'নতায় ভরা, সেই কারণে এগুলির জনপ্রিয়তাও আকাশছোঁয়া। কারণ যৌ'নতায় ভরা ওয়েব সিরিজগুলির দর্শক লাখ লাখ মানুষ। এক একটি ওয়েব সিরিজ একেবারে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করে ফেলে। সম্প্রতি ডিজে মুভিপ্লেক্স প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত নতুন ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ করেছে, যার নাম “বাবুজি ঘর পার হে পার্ট ২″।

সিরিজটির ট্রেলার রিলিজ হওয়ার মাত্রই দর্শকদের মধ্যে বিপুল উন্মাদনার সঞ্চালন ঘটেছে। তবে এই সিরিজের প্রথম পর্বও বেশ সাফল্যমণ্ডিত হয়েছিল। ট্রেলারেই যে পরিমাণ উন্মাদনা স্পষ্ট, তাতে আর কারুর বুঝতে বাকি নেই যে, এই সিরিজও দারুণ সুপারহিট হবে। নতুন ওয়েব সিরিজের গল্প অনুসারে একজন বিবাহিত মহিলা, তাঁর স্বামী ও অন্ধ শ্বশুরের সঙ্গে একই বাড়িতে বসবাস করেন।

তাঁর শ্বশুর বাড়ির কাজের মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হলে বাড়ির বৌমা তা দেখে ফেলে। এমতবস্থায় বাড়ির বৌমা সেই কাজের মেয়েটিকে বলে তাঁর স্বামীর সঙ্গেও যৌ'ন সম্পর্ক স্থাপন করতে। অন্যদিকে সে আবার তাঁর শ্বশুরের সঙ্গেও শারীরিক সম্পর্কে লিপ্ত হন। এই নিয়েও গল্প এগোবে, এরপর কি হবে তা জানতে এই ওয়েব সিরিজটি অবশ্যই দেখতে হবে।

Check Also

মি’লনের সময় মেয়েদের কানে কানে ‘এই’ কথাগুলো বলুন, উ’ত্তেজ’নায় পাগল হবে, উজাড় করবে নিজেকে

মি'ল'নের সময় ছেলেরা ছোট কথাকে তেমন পাত্তাও দেয় না অনেক সময়েই। অথচ এই বিষয়গুলোই প্রেমিক-প্রেমিকা …