Home / সারাদেশ / তিন সন্তানের জননীকে ৮ বছর ধর্ষণ, বিয়ের কথা বলতেই পড়ল সটকে

তিন সন্তানের জননীকে ৮ বছর ধর্ষণ, বিয়ের কথা বলতেই পড়ল সটকে

বগুড়ার ধুনটে বিয়ের আশ্বাসে এক গৃহবধূকে আট বছর ধরে ধ'র্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বৃহস্পতিবার রাতে ভুক্তভোগীর প্রতিবেশী সানোয়ার হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে, বৃহস্পতিবার বিকালে ওই গৃহবধূ সানোয়ারের বিরুদ্ধে ধুনট থানায় মামলা করেন। শুক্রবার আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এজাহার সূত্র ও স্থানীয়দের অভিযোগ, ওই গৃহবধূর স্বামী ঢাকায় থাকেন। তাদের সংসারে তিন ছেলে রয়েছে। এরমধ্যে একজন অন্ধ। স্বামী জীবিকার তাগিদে অন্য দুই ছেলেকে নিয়ে ঢাকায় থাকেন। এ সুযোগে প্রতিবেশী দুই সন্তানের জনক সানোয়ার হোসেন গৃহবধূকে বিয়ের আশ্বাস দেন। একপর্যায়ে রাজি হওয়ায় তিনি স্বামী ও সন্তানদের অগোচরে গত আট বছর ধরে তাকে ধ'র্ষণ করে আসছেন।

ভুক্তভোগী এজাহারে উল্লেখ করেছেন, গত বুধবার অন্ধ ছেলে বাড়িতে না থাকায় সানোয়ার ঘরে ঢুকে শারীরিক সম্পর্ক করতে চায়। বিয়ে করতে বললে অস্বীকৃতি জানায়। পরে ধ'র্ষণ করে কৌশলে সটকে পড়ে। পরে ভুক্তভোগী গ্রামের মাতবরদের কাছে নালিশ করে বিচার না পাওয়ায় বৃহস্পতিবার বিকালে ধুনট থানায় মামলা করেন।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, মামলাটি রেকর্ড ও বৃহস্পতিবার রাত ১০টার পর বাড়িতে অভিযান চালিয়ে আসামি সানোয়ার হোসেনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে বগুড়া কারাগারে পাঠানো হয়েছে। ভুক্তভোগীর শারীরিক পরীক্ষা ও অন্যান্য আইনি কার্যক্রম অব্যাহত রয়েছে।

Check Also

চলে গেলেন আঞ্চলিক অভিনয়ের প্রাণ পুরুষ ‘ভাদাইমা’

টাঙ্গাইলের জনপ্রিয় কৌতুক অভিনেতা আসান আলী ‘ভাদাইমা’ মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। …